বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

নীলফামারীতে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন সাবেক মন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ (রউফুল) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক নূরুল করিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌরসভা কাউন্সিলর তন্বী তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে মানুষ তৈরির কারখানা। শিক্ষা অর্জন করবা জ্ঞানের জন্য, নম্বর বা প্রথম স্থানের জন্য নয়। শুধুমাত্র ক্লাসের বই পড়ে জীবনের পরীক্ষায় পাস করা যাবে না। কিন্তু পরিক্ষায় জিপিএ-৫ পাওয়ার জন্য জন্য এখন সন্তানের উপর নির্যাতন করে অভিভাবকরা। আমি এর নাম দিয়েছি জিপিএ-৫ নির্যাতন।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখন দুইটি সমস্যা। একটি দেশে পরীক্ষার্থীর সংখ্যা বেশি এবং শিক্ষার্থীর সংখ্যা কম। পাঠ্যপুস্তকের বাইরে বই পড়তে হবে। এখনকার শিক্ষার্থীরা লাইব্রেরীতে যায় না। লাইব্রেরী হচ্ছে জ্ঞানের ভান্ডার, জ্ঞানের সমুদ্র। জ্ঞানের সমুদ্রে তোমাদের ডুব দিতে হবে। আপনারা সন্তানদের যত শাষন করবেন ততই তারা ফেসবুক টিকটকে দিকে আসক্ত হবে। তাদের একটু স্বাধীনতা দিন, তাদের খেলতে দিন, তারা যেটা করতে চায় সেটি করতে দিন। দেখবেন তারা ভালো করবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com