বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

নৌকাকে প্রতিরোধ করার সাধ্য কারো নাই- আব্দুস সবুর

এন,সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
নৌকাকে প্রতিরোধ করার সাধ্য কারো নাই কুমিল্লা-১ আসনের নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর বৃহস্পতিবার তিতাস উপজেলা ভিটিকান্দি ইউনিয়নে নৌকার পথসভায় বক্তৃতা দেন। আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ আসনের নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর বলেন, যারা সরকারি পয়সায় চলেন, সরকারি বাসায় থাকেন, নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন, তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। নৌকা মার্কা আমাদের স্বাধীনতা দিয়েছে।

এই নৌকার কারণে বঙ্গবন্ধুর কন্যা নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে সারা বিশ্বের বিস্ময়ে পরিণত হয়েছে, এই নৌকার বিরুদ্ধে অবস্থান করা, এই নৌকাকে প্রতিরোধ করার সাধ্য কারো নাই। বৃহস্পতিবার (২৮শে ডিসেম্বর) দুপুরে কুমিল্লার তিতাস উপজেলা ভিটিকান্দি ইউনিয়নে নৌকার প্রচারণার পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকার উপর যদি কেউ আঘাত আনতে চায়, আমরা অতীতেও দেখেছি অনেক বড় বড় নেতা নৌকাকে আঘাত করে ডাস্টবিনে নিক্ষিপ্ত হয়েছে, আর আপনারা তো পাতি নেতাও না। আপনাদেরকেও ডাস্টবিনে নিক্ষেপ করা হবে। আ.লীগের এই কেন্দ্রীয় নেতা বলেন, নৌকাকে যারা ফুটা করার জন্য বলে তাদেরকে ফুটা করে দেয়া হবে। নৌকার উপর আঘাত আনলে তাদের প্রতিরোধ করতে হবে। তাদেরকে ডাস্টবিনে নিক্ষেপ করতে হবে।

ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আমরা ১২টি ইউনিয়নের সভা করেছি আজকের ১৩ নাম্বার ইউনিয়নের পথসভা করছি, আমরা দেখেছি মানুষের উচ্ছ্বাস আনন্দ, আমরা দেখেছি অনেক উদ্দীপনা, আপনারা পথসভাকে জনসভায় রূপান্তরিত করেছেন।

প্রতিটি ইউনিয়নে আমার মা বোনেরা, ভাই ও ছেলেরা, আমার যুবক তরুণ পেশাজীবী ভাইয়েরা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের স্বাগত জানিয়ে আজকে রাস্তায় নেমে এসেছে। আপনারা পথসভাকে জনসভা রূপ দিয়েছেন। মা বোনদের উদ্দেশ্য করে ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, যেদিন থেকে সরকার গ্যাস দেয়ার সিদ্ধান্ত নিবে, সেদিন থেকেই আপনাদের এখানে গ্যাস দেয়া হবে।

স্কুল কলেজ পরিকল্পিত উপায়ে সংস্কার করা হবে। গ্রাম পর্যায়ে সব রাস্তা পাকা করা হবে। উন্নয়নের স্বার্থে আমরা একটি শিক্ষা বান্ধব দুই উপজেলা গড়ে তুলবো। আমরা সুযোগ পেলে তিতাস দাউদকান্দিতে মেডিকেল কলেজ করবো। পলিটেকনিক ইন্সটিটিউট করা হবে। ভোকেশনাল ট্রেনিং ইন্সটিটিউট করা হবে। আমাদের ছেলেমেয়েরা যাতে জ্ঞান-বিজ্ঞানে শিক্ষায় শিক্ষিত হতে পারে তার জন্য আইটি ভিলেজ তৈরি করা হবে।

তিনি আরও বলেন, আমরা কুমিল্লা-১ আসনে ২৪৯ নম্বর বগির যাত্রী, আমরা কুমিল্লা সব আসনের মধ্যে এক নম্বর হতে চাই। ইতিমধ্যে একটা জরিপ হয়েছে, এই জরিপে আপনারা আমরা সকলেই দল মত নির্বিশেষে শেখ হাসিনার নৌকাকে ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে।

এর আগে সকাল সাড়ে ৯টা থেকে কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে পথসভা করছেন নৌকার মাঝি ইঞ্জিনিয়ার আবদুস সবুর। সকাল থেকেই তিতাস উপজেলা বিভিন্ন ইউনিয়নে পথসভা করছেন তিনি। এসময় তিনি কাশিপুর, রঘুনাথপুর, দড়িকান্দি হইয়া দুলারামপুর বাজারে পথসভা করেন।

এছাড়া তিনি মানিককান্দি, রতনপুর, দাসকান্দি, পোড়াকান্দি, নারান্দিয়ার আসমানিয়া বাজার, ভিটিকান্দি ইউনিয়নের দুলারামপুর বাজার, দাসকান্দি ও আনন্দ বাজারে পথসভা ও গণসংযোগ করেন।

এসময় পথসভায় অংশ নেন- ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের সদস্য মোঃ আনিসুর রহমান সরকার, আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য দেলোয়ার হোসেন ফারুক, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ সভাপতি সাংবাদিক শাহজাহান, সদস্য নাসির উদ্দিন, শেখ ফরিদ প্রধান, তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি মজিবুর রহমান মুন্সী, তিতাস উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসীন ভূঁইয়া, সহ সভাপতি আনোয়ার হোসেন ভূইয়া, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ মোসলেম মিয়া, সহ প্রচার সম্পাদক জালাল সরকার, ভিটিকান্দি সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা প্রমুখ।

এছাড়া কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের ই আলম, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু, কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল আহমেদ, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, নারানদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন, নারানদিয়া ইউনিয়ন চেয়ারম্যান আরিফুল ইসলাম খোকা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com