বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফুলবাড়ীতে কুখ্যাত মাদক ব্যবসায়ীর পরিবার কর্তৃক হামলার স্বীকার প্রতিবেশী

দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দাদপুর (পুরাতন বন্দর) গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের পরিবার কর্তৃক হামলার শিকার হয়েছে পারভিন আক্তার নামের প্রতিবেশী এক নারী।

বাদিনীর অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকালে দাদপুর পুরাতন বন্দর গ্রামে জনৈক ময়ছারের দোকানে পান নিতে আসিলে পূর্ব শত্রুদের জের ধরে বিবাদীগণ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। মাদক ব্যবসায়ী জলিলের মেয়ে জুলি বেগম, পুত্রবধূ মরিয়ম বেগম ও ছেলে সুমনকে বিবাদী করে ফুলবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পারভীন আক্তার।

অভিযোগ সূত্রে জানা যায়, পারভিন আক্তার দাদপুর পুরাতন বন্দর গ্রামের দোকানে পান নিতে আসিলে ১নং বিবাদী জুলি বেগম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিয়া এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে, ২নং বিবাদী মরিয়ম বেগম তার মাথার চুল টেনে হেঁচড়ে নাকে মুখে এলোপাথাড়ি ভাবে কিল ঘুষি মারিয়া ফোলা কালশিরা জখম করে।

৩নং বিবাদী মোঃ সুমন তার গালে চড় থাপ্পড় মারতে থাকে। অভিযোগে আরো বলা হয় মারপিট করে বিবাদীগণ তাকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদান করে। বর্তমানে পারভিন আক্তার ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পারভীন আক্তার একটি ভিডিও সাক্ষাতে আরও অভিযোগ করে বলেন, কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের মাদক বিক্রির বিষয়ে বাধা প্রদান করিলে তার সাথে শত্রুতার সৃষ্টি হয়, সেই শত্রুতা থেকেই পরিকল্পিতভাবে তার ওপর এই হামলা করা হয়েছে। পারভীন আক্তার জলিলের মাদক ব্যবসা বন্ধসহ এই হামলার সুষ্ঠু বিচার দাবি করেন। এই ঘটনায় এলাকাবাসীও ক্ষোভ প্রকাশ করেছেন এবং সুষ্ঠু বিচার দাবি করেছেন। এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তফিজার রহমান জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com