বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফুলবাড়ীতে প্রতিবন্ধী তাজুল ইসলামের উপর হামলা ও নির্যাতনের বিচার চেয়ে সংবাদ সম্মেলন

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির পশ্চিম খাজাপুর গ্রামের প্রতিবন্ধী তাজুল ইসলাম এর উপর প্রতিপক্ষ মোঃ আসাদ প্রামানিক গংদের হামলা ও নির্যাতনের বিচার চেয়ে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেন প্রতিবন্ধী তাজুল ইসলাম।

সংবাদ সম্মেলনে প্রতিবন্ধী তাজুল ইসলাম বলেন, আমি একজন শারীরিক প্রতিবন্ধী। আমি গত ০১/০৩/২০১৫ইং তারিখে খাজাপুর একরামিয়া ফাজিল মাদ্রাসার পঁচিশ শতাংশ জমি বিক্রয় সংক্রান্ত বিষয়ে দুপক্ষ আলোচনা করি এবং জমির মূল্য নির্ধার করি ২লক্ষ ২০ হাজার টাকা।

আলোচনা মোতাবেক ৩’শত টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পের উপর বায়নানাম হিসাবে ১লক্ষ ২০ হাজার টাকা প্রদান করে লিখিত করি। উক্ত জমি ২০১৫ইং সাল থেকে চাষাবাদ করে আসছি। বর্তমানে তা আমার দখলে রয়েছে। বাঁকি টাকা ৩মাসের মধ্যে বুঝে নিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ আমাকে জমি রেজিষ্ট্রি দিবে বলে আসস্ত করে।

কিন্ত ৩ মাস গত হওয়ার পর থেকে আমি তাদেরকের বার বার জমি রেজিষ্ট্রি দেওয়ার জন্য তাগিদ দিলে তারা টালবাহানা শুরু করে। গত ০৩/০৩/২০২৪ইং তারিখে সকাল ১০টায় মোঃ আব্দুস সালাম প্রামানিক ও আসাদ প্রমানিক আমার নিকট ১লক্ষ টাকা ধার চাইতে আসে এবং আমাকে উক্ত জমি রেজিষ্ট্রি দেওয়ার ব্যাপারে আসস্ত করে। আমি টাকা দিতে অনিচ্ছা প্রকাশ করলে তারা আবারও রাত্রী ১০টায় স্থানীয় আকরামের দোকানের সামনে আসে তখন আমি চা খাচ্ছিলাম। সেই সময় তারা আবারও আমার কাছে টাকা চায়। তখন আমি টাকা দিতে অস্বীকার করিলে আসাদ প্রামানিক ক্ষিপ্ত হইয়া আমার হুইল চেয়ারে লাথি মারে। সে সময় আমি হুইল চেয়ার সহ মাটিতে পড়ে গেলে উক্ত ব্যক্তিদয় আমাকে কিলঘুশি ও লাথি মারতে থাকে।

এক পর্যায়ে আমি চিৎকার করলে আমার পরিবারের লোকজন ও স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স এ চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসা গ্রহণ করার পর গত ০৪/০৩/২০২৪ইং তারিখে মোঃ মাহাবুর হাফেজ (মাদ্রাসার প্রিন্সিপাল)(৬০), পিতা- অজ্ঞাত, সাং-পূর্ব খাজাপুর, আব্দুস সালাম প্রামানিক, পিতা- মৃতঃ সিরাজ উদ্দীন প্রমানিক, মোঃ আসাদ প্রামানিক(৩৬), পিতা- বেলাল প্রামানিক, উভয় সাং-পশ্চিম খাজাপুর, ফুলবাড়ী, দিনাজপুরকে বাদী করে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করি।

সংবাদ সম্মেলনে ভূক্তভূগি প্রতিবন্ধী তাজুল ইসলাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, প্রতিপক্ষরা আমাকে প্রাণ নাশের ও বাড়ী হামলা করারও হুমকি দেয়। আমি নিরুপাই হয়ে সংবাদ সম্মেলনের মধ্যমে আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কাছে জীবনের নিরাপত্ত চাই।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com