শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফুলবাড়ীতে শিবনগর ইউনিয়ন পরিষদের ভিজিএফ এর চাল বিতরণ

মোঃ আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

গত রবিবার সকাল আটটা থেকে শুরু হয় চাল বিতরণ কার্যক্রম, শিবনগর ইউনিয়নের মোট ৬৬৬৩ জনকে ১০ কেজি করে ভিজিএফ এর এই চাউল দেওয়া হয়েছে। চাউল বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছামেদুল ইসলাম, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সচিব প্রদীপ কুমার অধিকারী, প্যানেল চেয়ারম্যান দিলীপ চন্দ্র রায়, ৭ নং ওয়ার্ডের সদস্য নুরুল ইসলাম নুরু,মহিলা সদস্য মঞ্জুয়ারা বিউটি, হিসাব রক্ষক কাম কম্পিউটার অপারেটর মেহেদী হাসান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উদ্বোধন শেষে নিজে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রমের তদারকি করেন চেয়ারম্যান ছামেদুল ইসলাম। এ বিষয়ে জানতে চাইলে শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামেদুল ইসলাম বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এই উপহার সঠিকভাবে পৌঁছে দেওয়ার লক্ষ্যে শিবনগর ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, আমাকে সার্বিকভাবে সহযোগিতা করছেন অত্র ইউনিয়নের সদস্যগণ, মহিলা সদস্যগণ গ্রাম্য পুলিশগণ আনসার ভিটিভির সদস্য বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সার্বিক সহযোগিতা করার জন্য আমি সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার অত্র ইউনিয়ন পরিষদে খুব সুশৃংখলভাবে বিতরণ করা হচ্ছে, নারী পুরুষকে আলাদা আলাদা লাইনে দাড় করানো হয়েছে,সঠিক মাপে চাউল দিতে ডিজিটাল পাল্লায় মাপা হচ্ছে। আশা করি শেষ পর্যন্ত কোন বিশৃঙ্খলা হবে না সুশৃংখলভাবে আমরা এই কার্যক্রম শেষ করতে পারব।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com