বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফুলবাড়ীর পল্লীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট আহত-১

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
ফুলবাড়ীর পল্লীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট আহত-১, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপির খয়েরবাড়ী গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে ও জমিজমার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ কৌশিক রিপন গৌস্বামী গংদের মারপিটে অমিতাপ চক্রবর্তী রঞ্জন মারাত্বকভাবে আহত হন।

ফুলবাড়ী থানায় গত ০১/১০/২০২৩ইং তারিখে খয়েরবাড়ী ইউপির খয়েরবাড়ী গ্রামের আশিশ্ব গৌস্বামী কন্যা অনন্যা গোস্বামীর দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায় যে, গত ০১/১০/২০২৩ইং তারিখে বিকেল সাড়ে ৪টায় খয়েরবাড়ী গ্রামের মৃত সুনিল মহোন গোস্বামীর পুত্র গোবিন্দ গৌস্বামী(৪২), তার বাড়ীর সামনে তার স্বামী অমিতাপ চক্রবর্তী রঞ্জন এর সাথে এক প্রকার তর্ক বিতর্ক শুরু হয়। এক পার্যায়ে তর্ক বিতর্কের মধ্যে কৌশিক গৌস্বামী রিপন ও গোবিন্দ গৌস্বামী এলোপাথাড়ী ভাবে মারপিট করতে থাকে।

এ সময় সে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসপালে ভর্তি করান। তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপালে প্রেরক করেন। এই ঘটনায় অমিতাপ চক্রবর্তী রঞ্জন এর স্ত্রী অনন্যা গোস্বামী বাদী হয়ে ফুলবাড়ী থানায় (১) কৌশীক গৌস্বামী রিপন(৩৪) (২) গোবিন্দ গৌস্বামী(৪২) (৩) পপি গৌস্বামী(৩০) সর্ব পিতা গোবিন্দ গৌস্বামী, সাং-খয়েরবাড়ী গংদের নামে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ এর সাথে কথা বলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অনন্যা গোস্বামী জানান, আমি প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবী করছি। প্রতিপক্ষরা অন্যায় ভাবে আমার স্বামীকে মারধর করে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com