বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফেসবুকে প্রেম গোপন ছবি ধারণ করে ব্লাকমেইল আটক-২

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
ফেসবুকে প্রেম করে প্রেমিকার গোপন ছবি ধারণ করে ব্ল্যাকমেইলের ঘটনায় দুইজনকে আটক করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শিবপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মোঃ সেন্টু রহমান(২৩) ও একই জেলার পরশা থানার বড়গ্রাম এলাকার মোঃ সাইদুল রহমানের ছেলে সারোয়ার হোসেন(২৫)।

সোমবার (২৮শে আগস্ট-২৩ইং) তথ্যটি নিশ্চিত করেছেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম।

পুলিশ জানায়, জলঢাকার এক কলেজ ছাত্রীর সাথে ফেসবুকে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক হয় সেন্টু রহমানের। সম্পর্কের এক পর্যায়ে ভিডিও কলে কথা বলার সময় ওই কলেজ ছাত্রীর গোপন ছবি ধারণ করে সেন্টু।

টাকা না দিলে সেন্টু ও তার বন্ধু সারোয়ার ধারণকৃত গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ওই কলেজ ছাত্রীকে। ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী তাদের নামে জলঢাকা থানায় মামলা করলে তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ।

অভিযানের এক পর্যায়ে রবিবার (২৭শে আগস্ট-২৩ইং) বিকেলে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শিবপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করে জলঢাকা থানা পুলিশ।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম বলেন, সেন্টু ও তার বন্ধু সারোয়ার গোপন ছবি ধারণ করে ওই কলেজ ছাত্রীকে ব্ল্যাকমেইল করে। টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারাও ব্লাকমেইল করার কথা স্বীকার করেছেন। তাদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং- ০২/১৮৪, তারিখ-০১/০৮/২০২৩।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com