বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রংপুরে জবির ফিন্যান্স এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

হারুন-অর-রশিদ বাবু- বিশেষ প্রতিনিধিঃ
কয়েকদিনের তুলনায় রংপুরে তাপমাত্রা কিছুটা কমলেও শীতের দাপটে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। দিনভর দেখা মিলছে না সূর্যের আর ঘন কুয়াশা ও হিমেল হাওয়ার সংমিশ্রণে বেড়েছে ঠান্ডার প্রকোপও। এমন পরিস্থিতিতে ২রা ফেব্রুয়ারী ২৪ইং শুক্রবার সকাল ১০টায় রংপুরের।

রংপুরের পীরগাছা উপজেলার ২নং পারুল ইউনিয়নস্থ “পারুল সরকারি প্রাথমিক বিদ্যালয়” মাঠে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিন্যান্স এলামনাই এসোসিয়েশন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের সাবেক শিক্ষার্থী ও ফিন্যান্স এলামনাই এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সমাজসেবক মোঃ ওয়াহিদুজ্জামান সুমন। জবির ফিন্যান্স এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে ১০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং পারুল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা পরিষদ সদস্য উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান মন্ডল ও পারুল ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম কালু।

শীতবস্ত্র বিতরণকালে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিন্যান্স এলামনই এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সমাজসেবক মোঃ ওয়াহিদুজ্জামান সুমন বলেন, ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকেই আমাদের এসোসিয়েশন অসহায় হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় এবছরে আমরা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি।

ইনশাআল্লাহ আগামীতে আমাদের এই কর্মকাণ্ড আরও প্রসারিত হবে। আমরা এসোসিয়েশনের দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চাই। পাশাপাশি প্রত্যেক মানুষের কাছে অনুরোধ থাকবে, আসুন নিজের স্বাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াই।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত প্রধান বিশেষ অতিথিগণ বলেন, শীতের মৌসুমে এর তীব্রতা দেশের অন্যান্য অঞ্চলের চাইতে রংপুরে বরাবরই বেশী থাকে। অসহায় মানুষের কথা মাথায় রেখে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিন্যান্স এলামনই এসোসিয়েশন, আজ আমাদের এলাকার শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়ানোর প্রত্যয়ে কম্বল নিয়ে উপস্থিত হয়েছেন।

আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই এবং এই এসোসিয়েশনের মঙ্গল কামনা করছি। তারা যেন আগামীতে মানুষের জন্য মানবতার ফেরিওয়ালা হিসেবে আরও বেশী কাজ করতে পারেন।

শীতবস্ত্র বিতরণ শেষে, পারুল মাঝাপাড় জামে মসজিদের ইমাম মোঃ মিজানুর রহমান দোয়া পরিচালনা করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com