বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রংপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আরিফ শেখ- অনুসন্ধানী প্রতিবেদকঃ
রংপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ এশা মনোয়ারুল ইসলাম লেবুর অফিস কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রংপুর সিটি কর্পোরেশন অন্তর্গত ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ, পরশুরাম থানা শাখার সিনিয়র সহঃ সভাপতি মোঃ মনোয়ারুল ইসলাম লেবু’র উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

দোয়া মাহফিলে দেয়া বক্তব্যে মনোয়ারুল ইসলাম লেবু বলেন, বছর ঘুরে আবার এসেছে বাঙালি জাতির ইতিহাসে রক্তের অক্ষরে লেখা শোকাবহ ১৫ই আগস্ট। ইতিহাসে বেদনা বীথুর ও বিভীষিকাময় একটি দিন।

১৯৭৫ইং সালের এই দিনে ভোরের আলো ফোঁটার আগেই বাঙালি জাতিকে মুক্তির আলো দেখানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল চক্রান্তকারী কিছু বিপথগামী সেনা সদস্য ঘাতকেরা ঐদিন নারী ও শিশু কাউকে রেহাই দেয়নি। যা ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়।

আজ মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এ বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিতে আমার কর্মী বাহিনী প্রস্তুত। জাতির পিতাকে হত্যা করে খুনীরা বাংলাদেশকে হত্যা করার যে নীলনকশা করেছিল তা থেকে দেশকে জননেত্রী শেখ হাসিনা রক্ষা করেছেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে আমরা জীবন উৎসর্গ করতে প্রস্তুত। আমাদের সবাইকে সেই শপথ নিতে হবে যাতে আর কোন ষড়যন্ত্র শেখ হাসিনার পথকে রুদ্ধ করতে না পারে।

এসময় বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ আওয়ামী লীগ পরশুরাম থানা শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, সহঃ সভাপতি আসাদুল্লাহ, প্রচার সম্পাদক জমসেদ আলী, সদস্য মজিবর রহমান, রবিউল ইসলাম, ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন তাজ, রবীন্দ্রনাথ ও অনান্য সদস্যবৃন্দ।

মিলাদ মাহফিলে ১৯৭৫ইং সালের ১৫ই আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধুর রেখে যাওয়া রক্তের উত্তরাধিকার ও পবিত্র আমানত প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানাসহ তাঁদের পরিবারবর্গের দীর্ঘজীবন, সুস্থতা, দেশ ও জাতির কল্যাণ ও অগ্রগতি কামনায় দোয়া প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com