বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রংপুর পীরগঞ্জের ইউএনও‘র বরণ ও বিদায়ী সংবর্ধনা

সিরাজুল ইসলাম- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
বিদায় বেলায় অশ্রু সিক্ত পীরগঞ্জের (ইউএনও) বিরোদা রানী রায়। চোখে ছিল পানি তবুও মিষ্টি মুখে হাসি দিয়ে সহকর্মী ও উপজেলার সর্বস্তরের গন মানুষের কাছ থেকে রাজনৈতিক মহল, বিভিন্ন পেশার পেশাজীবী সংগঠন ও সর্বশেষ, ৭১সংবাদ২৪.কম এর পক্ষ থেকে শেষ বিদায় নিলেন বিরোদা রানী রায়।

বুধবার ৭ই জুন দুপুর ২ঃ৩০ মিনিটে বিদায়ী (ইউএনও) বিরোদা রানী রায় এবং নবাগত ইউএনও মহোদয়কে ৭১সংবাদ২৪.কম এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান, ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ সেলিম মিয়া।

আরও উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা,ও সাবেক কাউন্সিলর ২নং ওয়ার্ল্ড, পীরগঞ্জ পৌরসভা জনাব, মোঃ গাবুর আলী(মন্ডল) ৬নং টুকুরিয়া ইউনিয়ন যুবনেতা,বিশিষ্ট সমাজ সেবক ও হাসান হোসাইন এগ্রো ফার্মের ব্যবস্থাপনা পরিচালক। জনাব মোঃ হারুনুর রশিদ (মন্ডল) সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শ্রী পবিত্র কুমার সহ আরো অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

উপস্থিত কালে যেহেতু দীর্ঘ সময় তিনি পীরগঞ্জের মাটি ও মানুষের সাথে মিলেমিশে কাজ করছেন সুতরাং যাবার বেলায় এই পীরগঞ্জ উপজেলার সার্বিক বিষয় জানতে চাইলে তিনি ৭১সংবাদ২৪.কমকে জানান আসলে পীরগঞ্জ এর মানুষ অতি সাদাসিধে প্রকৃতির সুতরাং সাদাসিধে প্রকৃতির মানুষ গুলোকে নিয়ে আমার বলার কিছু নেই কিছু কথা বলতে হয় যাবার বেলায় মনে হচ্ছে যেন মাতৃভুমি ছেড়ে চলে যেতে হবে আজ বুঝি মেনে নেয়া বড় কষ্টকর তবুও আমি গর্বিত যে, একজন নারী উপজেলা নির্বাহী অফিসার হয়ে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার শ্বশুর বাড়ি ও কন্যা ডঃ শিরীন শারমিন চৌধুরী এমপি মহোদয়ের নির্বাচনী আসনে(মা ও মেয়ে) নারী নেতৃত্বের মাধ্যমে যেভাবে পীরগঞ্জ উপজেলা কে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন আমিও ঠিক সরকারের হাত কে শক্তিশালী করনের জন্য নির অলস ভাবে কাজ করার চেষ্টা করেছি দায়িত্ব পালন করেছি মাত্র।

এখানকার মাননীয় সংসদ সদস্য মহান জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী তার নির্দেশনায় পীরগঞ্জ উপজেলা কে ঘিরে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে এবং চলমান পীরগঞ্জ উপজেলার এতকিছু উন্নয়নের মাঝে কেউ কখনো আমাকে কোন কাজে বাধা গ্রস্থ করেনি। তিনি বলেন আমি আশা রাখি পীরগঞ্জ উপজেলা হবে উন্নয়নের রোল মডেল পীরগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষ শান্তি প্রিয় এবং একে অপরের সঙ্গে ভাতৃত্বপূর্ন সম্পর্ক বজায় রেখে চলার অনুরোধ জানিয়েছেন। এই পীরগঞ্জ বাসীর ভালবাসা কখনো ভুলবার নয়। আমি যেখানেই থাকি না কেন পীরগঞ্জ বাসী কে স্মরণ করব এই বলিয়ে ধন্যবাদ জানাই।

রংপুরের পীরগঞ্জে, নবাগত( ইউএনও) হিসাবে মোঃ ইকবাল হাসান মঙ্গলবার ৬ই জুন বিকালে যোগদান করেন তিনি পীরগঞ্জের নির্বাহী অফিসার হিসেবে যোগদান উপলক্ষে ৭১সংবাদ২৪.কম এর পক্ষ থেকে নবাগত (ইউএনও) মোঃ ইকবাল হাসান মহোদয় কে ফুলের শুভেচ্ছা জানান ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ সেলিম মিয়া।

আরও উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা, সাবেক কাউন্সিলর পীরগঞ্জ পৌরসভা মোঃ গাবুর আলী মন্ডল। ৬নং টুকুরিয়া ইউনিয়ন যুবনেতা ও সমাজ সেবক এবং হাসান হোসাইন এগ্রো ফার্মের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হারুনুর রশিদ অর রশিদ (মন্ডল) বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শ্রী শুনীল চন্দ্র বর্মন আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী, শ্রী পবিত্র কুমার সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com