বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রংপুর-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন বিশ্বনাথ সরকার বিটু- লাখ জনতার স্বত্তি

তাপস রায়- তারাগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২৪ এর মনোনয়ন যাচাইয়ে বাদ পড়লে, জেলা রিটার্নিং কর্মকর্তাদের সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিলের শুনানিতে প্রার্থীতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু। তিনি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সাংগঠনিক ভাবে দ্বায়িত্বপ্রাপ্ত।

আজ রবিবার (১০ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশন কার্যালয় রাজধানীর আগারগাঁওয়ে আপিল আবেদনের প্রেক্ষিতে রায় শুনানিতে বিশ্বনাথ সরকার বিটু প্রার্থীতার বৈধতা ফিরে পান। প্রার্থীতা ফিরে পাওয়ার খবর ছড়িয়ে পড়লে বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার লাখ জনতার মাঝে স্বত্তি ও কর্মীদের মাঝে আনন্দের উচ্ছাস দেখা দেয়।

প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর করতে দলের প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দিয়েছেন, এ কারণে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। কিন্তু আমার প্রার্থীতা জেলা রিটার্নিং অফিস থেকে বাতিলের খবরে রংপুর-২ (বদরগঞ্জ ও তারাগঞ্জ) উপজেলার মানুষ হতাশ হয়ে পড়েছিল। তাঁদের অনুপ্রেরণায় আমি প্রধান নির্বাচন কমিশনের কার্যালয়ে আপিল করলে আজ প্রার্থীতার বৈধতা ফিরে পাই। প্রার্থীতা ফিরে পাওয়ায় আমার নির্বাচনী এলাকার মানুষ আমার থেকেও বেশি আনন্দিত হয়েছে। তিনি আরও বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হলেও ভোটারদের সাথে নিয়ে এই আসনটি নেত্রীকে উপহার দিতে পারব এ আমার দৃঢ় বিশ্বাস।

প্রার্থীতা ফিরে পাওয়ায় বাংলাদেশ কৃষক লীগের তারাগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব আতিকুর রহমান আরজ স্থানীয় দলীয় কর্মীদের সাথে নিয়ে আনন্দ ও উচ্ছাসে মতবিনিময় করেন। বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের আজকের আনন্দ অবশ্যই ৭ জানুয়ারীর নির্বাচনে, বিজয়ের মধ্যদিয়ে জনমনে উদ্ভাসিত হবে ইনশাল্লাহ্।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com