শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রাণীশংকৈলে ৫২তম জাতীয় সমবায় দিবস পালন

মাহাবুব আলম- ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শনিবার (৪ নভেম্বর) ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত হয়। এ উপলক্ষে এদিন সকালে সমবায় অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।পরে উপজেলা হলরুমে ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন সাবেক সমবায় অফিসার মোবারক আলী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও ইউপি চেয়ারম্যান আবুল হোসেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক নেতা, কর্মকর্তা, সমবায়ী সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপজেলা সমবায় অফিসারের পক্ষে স্বাগত বক্তব্য দেন- জেলা সমবায় অফিসার মোঃ সোলায়মান। অন্যদের মধ্যে বক্তব্য দেন- সমবায়ী নেতা নজরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ।

সোলায়মান তার বক্তব্যে উপজেলার সমবায় সমিতি ও কর্মসূচির তথ্যাদি তুলে ধরেন। সাবেক সমবায় অফিসার তার বক্তব্যে রাণীশংকৈল উপজেলা সমবায় অফিসারের দীর্ঘদিন ধরে শূন্যপদে পদায়নের উপর গুরুত্ব দেন এবং এ বিষয়ে উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে সমবায় কর্মকান্ডে সরকারি সুযোগ সুবিধা সঠিকভাবে কাজে লাগিয়ে নিজেদের এবং দেশের উন্নয়নে আরো তৎপর ভূমিকা রাখার জন্য সমবায়ী সদস্যদের আহবান জানান।

এইসাথে তিনি আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরও এগিয়ে নেয়ার আহবান জানান। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সহ-সমবায় অফিসার রবীন্দ্রনাথ সরকার ও মনা বসাক। সঞ্চালনা করেন উপসহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com