বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

সরকারের উন্নয়ন তুলে ধরতে আব্দুছ ছালাম বেগের গণসংযোগ ও পথসভা

এন.সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন গণসংযোগ ও পথসভা করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুছ ছালাম বেগ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের সোনাইসার গ্রাম থেকে কয়েক হাজার নেতা কর্মীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নৌকার মার্কার মনোনয়ন প্রত্যাশী।

সোনাইসার বেগ বাড়ী থেকে মোটরসাইকেল ও প্রাইভেটকার গাড়ীবহর নিয়ে ভরাসার বাজার, খাড়াতাইয়া বাজার, বুড়িচং বাজার, পূর্ণমতি বাজার, সাহেবাবাদ বাজার, ব্রাহ্মণপাড়া সদর, ধানদৌল বাজার, বড়ধুশিয়া বাজার, চান্দলা বাজার ও মিরপুর পর্যন্ত গণসংযোগ, পথ সভা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারনা মূলক লিফলেট বিতরণ করেন।

পথসভা শেষে তিনি সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি‘র কবর জিয়ারত করেন। এসময় বাংলাদেশ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র মানুষের মাঝে তুলে ধরেন।

আবদুছ ছালাম বেগ পথসভায় তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হলে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী যড়ষন্ত্রের প্রতিবাদ করতে হবে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে হলে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা কুমিল্লা-৫ আসনের বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আমাকেই নৌকা মার্কা উপহার দিবেন। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা বুড়িচং ব্রাহ্মণপাড়ায় আমাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন এবং আমি সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকাকে বিজয়ী করব ইনশাআল্লাহ।তবে আমি বিশ্বাস করি এবারের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা প্রার্থীদের অবস্থান এবং নিজস্ব ভোট ব্যাংক হিসেব করে প্রার্থীদের হাতে নৌকা তুলে দেবেন।

গণসংযোগে অংশগ্রহণ করেন আওয়ামী লীগ নেতা মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ মনির হোসেন মাষ্টার, মোঃ আবু তাহের, মোঃ সিরাজুল ইসলাম মেম্বার, মোঃ মোখলেছুর রহমান, মোঃ শাহজাহান, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোঃ ওমর ফারুক মির্জা, যুবলীগ নেতা মোঃ মাইনুল হাসান, জেলা ছাত্রলীগ নেতা গোলাম বাইজিদ, সায়মুন হাসান, ব্রাহ্মণ পাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহিদুল হাসান পলাশ, মালাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শেফাউল করিম ভূঁইয়া, বুড়িচং উপজেলা যুবলীগ নেতা হিরো মিজান, ষোলনল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি এম ছামদানী, ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিয়াউল হাসান বাপ্পীসহ বুড়িচং- ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com