বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

সাবেক এমপি গোলাম মোস্তফা‘র গনসমাবেশে জনতার ঢল

এরশাদ আলম- জলঢাকা(নীলফামারী) প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী জাতীয় সংসদ সদস্য নীলফামারী-৩ সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা। তিনি নীলফামারী জলঢাকা উপজেলার ১টি পৌর সভা ও ১১টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্যগনদের নিয়ে বিভিন্ন সমাবেশ করেন ও আগামী দ্বাদশ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বিভিন্ন শ্রেণির মানুষের হাতে লিফলেট তুলে দেন এবং হাটে বাজার থেকে শুরু করে সব সস্থানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সফলতার কথা তুলে ধরেন।

তিনি আরও বলেন এ উন্নয়ন অব্যহত রাখতে হলে নৌকার বিকল্প নেই,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলে দেশ দূর্বারগতিতে এগিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিককতায় (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকালে ধর্মপল চৌরাঙ্গী মোড় থেকে একটি র‌্যালী বের হয়ে মীরগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মীরগঞ্জ হাট শেখ রাসেল মিনি স্টেডিয়া মাঠে সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির গনসমাবেশে মিলিত হয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে মীরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রশিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম।

এসময় বক্তব্য রাখেন, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ একে আজাদ, সহঃ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, নুরুজ্জামান বি এ,মোকলেছুর রহমান সন্জু, যুগ্ন সাধারণ সম্পাদক আহমেদ হোসেন ভেন্ডার, সারোয়ার হোসেন সাদের, সহঃ সাংগঠনিক সম্পাদক এনামুল হক, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া বাবলা, অধ্যক্ষ বিবেকানন্দ মহন্ত, মিজানুর রহমান, যুবলীগের যুগ্ম আহবায়ক আজম বাদশা সাবু, আক্তারুজ্জামান বাবু, সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সালাউদ্দিন কাদের, জাহাঙ্গীর আলম বাবু সহ উপজেলা ও মীরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং হাজারো জনতার ঢল।

আওয়ামী লীগ নেতা হেদায়েতুল ইসলাম হেদ্দার নেতৃত্বে একটি র‌্যালী সমাবেশে অংশ গ্রহন করেন ও বিভিন্ন ইউনিয়ন থেকে পৃথক পৃথক ভাবে র‌্যালী নিয়ে এ গনসমাবেশে উপস্থিত হয়। সভাটি সঞ্চালনায় ছিলেন মীরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেব আলী।

প্রধান অতিথি বক্তব্য বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশ দূর্বারগতিতে এগিয়ে যাচ্ছে।নৌকার বিকল্প নেই, দেশে উন্নয়ন অব্যহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com