মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রাণীশংকৈল রাজবাড়ি’র পূর্ণরূপ ফিরাতে সব রকম সহযোগিতা করা হবে রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ নিহত নড়াইলে বজ্রপাতে একটি গরু ও কিশোরের মৃত্যু ডিমলায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স শেষে সনদপত্র বিতরণ দূষণ নিয়ন্ত্রণপূর্বক কারখানা পরিচালনা ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা ভারতে নিয়ে জিম্মি করে কিডনি বিক্রির সাথে জড়িত চক্রের ৩ সদস্য আটক ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন আ’লীগের কর্মী সভা নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্স শুরু পাবনা জেলার ৩ উপজেলা পরিষদের ফলাফল নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে

স্বর্ণের পুতুল দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৮ সদস্য গ্রেফতার

মাহাবুব আলম- ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার লেহেম্বা কোচল গ্রামের স্বর্ণের পুতুল দেখিয়ে প্রলোভনে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

গত কাল শুক্রবার ৭ই এপ্রিল রাতব্যাপি ওসি (তদন্ত) মহসিন ও তাঁর সঙ্গীয় ফোর্স ঐ এলাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেফতার করেন।

শনিবার ৮ই এপ্রিল দুপুরে থানা চত্বরে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস বিফিংয়ে লিখিত ভাবে এ তথ্য দেন।

তিনি জানান- গত শুক্রবার দিবাগত রাত পৌনে ১টায় সীমান্তবর্তী কোচল গ্রাম থেকে ৮ জন স্বর্ণের পুতুল দেখিয়ে প্রলোভন কারিদের গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন নূর আলম সহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারকদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ১. রুমা আক্তার(৩৫),স্বামী- মোঃ তসলিম, গ্রাম- শাহার, পীরগঞ্জ। ২. বর্ণা আক্তার(২৫)৷ স্বামী-মোস্তফা,
গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৩. আমেনা বেওয়া(৭০) স্বামী- ফজর আলী, গ্রাম -কোচল, রাণীশংকৈল। ৪. রূপালি(২৭) স্বামী- রুবেল গ্রাম-কোচল, রাণীশংকৈল। ৫. পারুল আক্তার(১৯) পিতা- মোঃ বাবুল গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৬. মোঃ বিপ্লব(২২) পিতা- শহিদুল গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৭. সুমন(২৫) পিতা আব্দুস সালাম, গ্রাম-কোচল,রানীশংকৈল ৮. মারুফা পিতা মৃত- আব্দুল খালেক গ্রাম-কোচল। এটি একটি সংঘবদ্ধ চক্র যাতে আরো সদস্য থাকতে পারে।

এরা দীর্ঘদিন ধরে এলাকায় লোকজন ভুলিয়ে ভালিয়ে ভুয়া সোনার মুর্তি ও অন্য দ্রব্যাদি বিক্রি করে প্রতারণা করে আসছিল।গ্রেফতারকৃত ঐ চক্রের ৮ সদস্যদের নামে থানায় ২টি পৃথক প্রতারণার মামলা দায়ের করে তাঁদের শনিবার ৮ই এপ্রিল জেলা জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com