বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

৯ মাসের চমক আর কারো দ্বারা সম্ভব না- জাপা এমপি হাফিজ

মাহাবুব আলম- ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
আমি কখনো ভাবিনা লুটপাট কিভাবে করা যায় কিভাবে নিজের ভাগ্যে পরিবর্তন করা যায়। আমি সব সময় আমার নির্বাচনী এলাকার উন্নয়নের কথা চিন্তা করি।যদি টাকা কামানোর কথা চিন্তা করতাম তাহলে আমার উপরে তখন কার সময় কেউ বড় ব্যাবসায়ী ছিল না,সে সময় অনেক টাকা কামাতে পারতাম। আমি যখন ব্যাবসা করি তখন আমার বয়স ৩৫ বছর। সে সময় জাতীয় পার্টি চেয়ারম্যান মরহুম এরশাদ সাহেব আমাকে জোর করেই রাজনীতিতে নিয়ে এসে ছিলেন।

আর তাই হয়তো আজ এই সব দৃশ্যমান উন্নয়ন করতে পেরেছি এবং কি আমি এটাও বলতে পারি রাণীশংকৈল পীরগঞ্জে কোন রাস্তা কতটুকু পাকা হয়েছে আর কি পরিমাণ কাঁচা আছে। আমার জানা আছে কোন রাস্তার আইডি নাম্বার কত। আমি চলতি বছরের গত (৭ ফেব্রয়ারী) উপ-নির্বাচনে জয়লাভ করে এই ৯ মাসেই যে চমক দেখিয়েছি সেটা আর কারো দাড়া সম্ভব না।আপনারা দীর্ঘ নয় বছরে যা উন্নয়ন দেখতে পারেননি আমি সেটি নয় মাসে করে দেখিয়েছি।

এই নয় মাসেই এমন কোন ইউনিয়ন নাই, যেখানে নতুন পাকা রাস্তার নির্মাণের কাজ শুরু হয় নাই। প্রায় সব ইউনিয়নেই নতুন রাস্তার কাজ শুরু করেছি। আমি নয় মাসের দুই কোটি সরকারি বরাদ্দের টাকা অনেক মসজিদ, মন্দির, মাদরাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিয়েছি ৫০-৬০টি অজুখানার করে দিয়েছি। তাই আগামী ৭ জানুয়ারি আবার যদি আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করেন তাহলে এবার একটা রাস্তাও কাঁচা রাখবো না।

এমপি হাফিজ উদ্দিন আহম্মেদ আরও বলেন, আপনাদের একটা শীল একটা এলাকার ভাগ্যের উন্নয়ন। ভোট দিতে না গেলে এমন একজন ব্যক্তি নির্বাচিত হবে যে এখনো নিজের এলাকায় চিনেনা তাহলে তাকে দিয়ে কি উন্নয়ন হতে পারে আগামী ৫ বছরে। যে এলাকার রাস্তা ঘাট চিনে না। তবে আমি এই নয় মাসেই রাণীশংকৈলের কুলিক নদীর উপরে আরও তিন টি গুরুত্বপূর্ণ জায়গায় বড় ব্রীজ নির্মাণ করার কথা চিন্তা করেছি এবং কাগজপত্র সব জমাও দিয়েছি ইনশাআল্লাহ আশা করি হয়ে যাবে।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নে বিভিন্ন পথ সভা ও লেহেম্বা ইউনিয়ন পরিষদ চত্বরে জনসভায় জাতীয় পার্টির নির্বাচনী দ্বাদশ সংসদের নির্বাচনী সভায় এসব কথা বলেছেন ঠাকুরগাঁও ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহম্মেদ।

এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবু তাহের, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, সম্পাদক মোঃ বিপ্লব,ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আখতারুল ইসলাম, সম্পাদক শাহ আলমসহ উপজেলার ইউনিয়ন ওয়ার্ড বিভিন্ন পদে থাকা নেতা কর্মী বৃন্দ ও প্রায় ১ হাজার ভোটার বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বক্তরা সকলকে ভোট কেন্দ্রে গিয়ে লাঙ্গল মার্কার পার্থী হাফিজ উদ্দিন আহম্মেদকে ভোট দেওয়ার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com