শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

জনগণকে ভোটে আসতে নিরুৎসাহিত করছে নির্বাচন কমিশন- কায়সার

এন,সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনের বিএনপির সাবেক নেতা ও স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের অভিযোগ নির্বাচন কমিশন জনগণকে ভোটে আসতে নিরুৎসাহিত করছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লক্ষ্মীপুর, লহিপুরা, ধর্মপুর, দয়াপুর, চৌয়ারা, গ্রাম চৌয়ারা, কালিনগর, ডুমুরিয়া, তারাফাইয়াসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব অভিযোগ করেন।

এসময় ঘোড়া প্রতীকের প্রার্থী বলেন, সরকার যে ডামি নির্বাচন করেছে জনগণ তা বর্জন করেছে। কিন্তু এখন বিএনপি আবার টেস্ট কেস হিসেবে আমাকে পর্যবেক্ষণ করছে। তাই এই নির্বাচনে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা আমার সঙ্গে মাঠে নামে। তারা আবার ভোটের মাঠে আসতে শুরু করেছে। তাই জনগণের অংশগ্রহণে নির্বাচন আরও উৎসবমূখর হয়ে উঠেছে। কিন্তু কি হচ্ছে? জনগণ মাঠে নামলে আমাকে শোকজ করে। এতে জনগনকে নিরুৎসাহিত করা হচ্ছে। এভাবে চলতে থাকলে নির্বাচন কমিশন আবার আস্থা হারাবে।

এই প্রার্থী আরও বলেন, বিভিন্ন স্থানে সিটি কর্পোরেশনের কর্মচারী ও গাড়ি ব্যবহার করে এক প্রার্থী তার লিফলেট ও পোস্টার লাগানো হচ্ছে। নির্বাচন কমিশন অভিযোগের অপেক্ষায় থাকে। নির্বাচন কমিশন যদি ব্যবস্থা না নেয় তাহলে তারা জনগণের আস্থা পাবেনা। এসময় এই প্রার্থীর প্রচারণায় ছিলেন ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব শাহ আলম, মোঃ মিজান, মোঃ কাউসার, মোঃ জাহাঙ্গীর, মোঃ শাহ আলম, ওয়াব মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পরে বিকেল তিনটায় এই প্রার্থী নগরীর ২০ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনগর, ঢুলিপাড়া, রাজাপাড়া চৌমুহনীসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। তার সঙ্গে যুক্ত হয় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এদিন সন্ধ্যায় এই প্রার্থী নগরীর ১৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com