রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স শেষে সনদপত্র বিতরণ দূষণ নিয়ন্ত্রণপূর্বক কারখানা পরিচালনা ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা ভারতে নিয়ে জিম্মি করে কিডনি বিক্রির সাথে জড়িত চক্রের ৩ সদস্য আটক ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন আ’লীগের কর্মী সভা নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্স শুরু পাবনা জেলার ৩ উপজেলা পরিষদের ফলাফল নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি

বিশ্বনাথে দুকূল হারালেন বিএনপির সভাপতি জালাল উদ্দিন

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে দলীয় নির্দেশনা অমান্য করে পৌরসভার প্রথম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে দুকূল হারালেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সদ্য বহিস্কৃত বিএনপির সভাপতি জালাল উদ্দিন।

২রা নভেম্বর অনুষ্ঠিত বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে তিনি ‘হ্যাঙ্গার’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩ হাজার ১৭ ভোট পেয়ে ৭ মেয়র প্রার্থীর মধ্যে ৪র্থ হন।

জালাল উদ্দিন ছিলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি ও বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান। পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য জালাল উদ্দিন জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে শারীরিক অসুস্ততার কারণ দেখিয়ে দল থেকে অব্যাহতি চেয়ে অব্যাহতিপত্র জমা দিয়ে নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন।

প্রতীক বরাদ্ধের পর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক গৌছ খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদসহ উপজেলা ও পৌরসভা বিএনপির অনেক শীর্ষ নেতাকর্মীরা তার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার কাজ করেন। উঠান বৈঠক, গণসংযোগ আর প্রচারণা করে নির্বাচনি মাঠ অনেকটা গরমও করে তুলেন।

কিন্তু হঠাৎ করে নির্বাচনের দু’দিন পূর্বে চলে আসে জালাল উদ্দিনকে দল থেকে বহিস্কার করা হয়। আর গত ৩০ অক্টোবর ওই বহিস্কার আদেশে স্বাক্ষর করেন কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বহিস্কার আদেশ পাওয়ার পরও তিনি নির্বাচন থেকে পিছপা হননি।

অবশেষে ওই নির্বাচনে জালাল উদ্দিন ‘হ্যাঙ্গার’ প্রতীক নিয়ে ৩ হাজার ১৭টি ভোট পেয়ে বিশাল ব্যবধানে পরাজিত হন। আর মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৭ প্রার্থীর মধ্যে হন ৪র্থ। জালাল উদ্দিন নির্বাচনে পরাজিত ও দলের পদ হারিয়ে এখন দিশেহারা হয়ে গেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com