সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এসেছি- এমপি আবুল কালাম আজাদ

এন,সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লা-৪ দেবীদ্বার আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ বলেছেন, গত ১০ বছর যারা অসহায়, লাঞ্চিত হয়েছেন আমি তাদের পাশে দাঁড়াতে এসেছি। এই দেবীদ্বারে এতদিন দু:শাসন চলেছে, এই দু:শাসন বন্ধ করে দেবীদ্বারে আবারও শান্তি ফিরিয়ে আনব। আমি বিশ্বাস করি, যারা আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন আমি প্রত‌্যেকটি ভোটের সম মর্যাদা দেব। দেবীদ্বারে আর কাউকে অন‌্যায় অত‌্যাচার করতে দেওয়া হবে না। আমি পরিকল্পনা করছি, আধুনিক গণতান্ত্রিক ব‌্যবস্থার মধ‌্য দিয়ে দেবীদ্বারের উন্নয়নে কাজ করব। আমি রাজনীতি শুরু করেছি আমার উপজেলার খেটে খাওয়া সাধারণ মানুষের ভাগ‌্যন্নোয়নে কাজ করার জন‌্য। আমি প্রতিটি গ্রাম ঘুরেছি, দেখেছি রাস্তাঘাট নিয়ে মানুষের কত কষ্ট, দুদুর্শা। কথা দিচ্ছি এই কষ্ট থাকবে না।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকালে ভানী ইউনিয়নের সূর্যপুর উচ্চ বিদ‌্যালয় মাঠে আয়োজিত ঐতিহাসিক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজ মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ নব নির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে ফুলে ফুলে শুভেচ্ছা জানান।

ভানী ইউনিয়নের ইউপি চেয়ারম‌্যান হাজী জালাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে আবুল কালাম আজাদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবীদ্বার সম্পর্কে খোঁজ খবর রাখেন, তিনি দেবীদ্বারকে একটি মেগা সিটির পরিকল্পনার আওতায় নিয়ে আসবেন। আপনারা জানেন ইতোমধ‌্যে গোমতী নদীর মাটি কাটা ও সিএনজি অটোরিক্সা থেকে জিবির নামে চাঁদা বন্ধ করা হয়েছে। পর্যায়ক্রমে সব অন‌্যায় অপরাধ বন্ধ করা হবে। বক্তব্য তিনি আরও বলেছেন, এই ভানী ইউনিয়নের মানুষের অনেক প্রত্যাশা রয়েছে, আমি চেষ্টা করব আপনাদের সকল প্রত্যাশা-স্বপ্ন পূরণ করার। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার, মোস্তাফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন শিমুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, রাজামেহার ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন সরকার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মাসুদ, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান মোঃ জাকারিয়া ম্যানেজার, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মামুনুর রশিদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আসাদুর রহমান রনি।

তাবাসুম পিয়াংকা ও উপজেলা ছাত্রলীগে যুগ্ম আহবায়ক ইমরান আরফিন ইমু সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আবদুল্লাহ্ আল কাইয়ুম, উত্তর জেলা কৃষকলীগ নেতা হানিফ খান,উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল আলিম, উপজেলা মৎসজীবি লীগের আনোয়ার হোসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খাইরুল ইসলাম সাদেক, সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মুছা ভূঁইয়া, কালাম ফরাজি, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক মো আবু হানিফ, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সাদেকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com