বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার আগে সাকার্স প্রদর্শনের প্রস্তুতি- অভিভাবকগণ উদ্বিগ্ন

আনোয়ার হোসেন- কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ
আসন্ন এসএসসি পরীক্ষা নিয়ে অভিভাবক ও শিক্ষার্থীরা যে সময় চিন্তিত, সে সময় একটি সার্কাস প্রদর্শনের আয়োজন তাদের ভাবিয়ে তুলছে। সার্কাসটি প্রদর্শিত হলে পরিক্ষার প্রস্তুতি গ্রহণে মারাত্নক ব্যাঘাত ঘটবে বলে জানিয়েছে একাধিক অভিভাবক ও সুশিল সমাজ।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর টটুয়ার ডাঙ্গায় “দি গ্রেট রওশন সার্কাস” প্রদর্শনের আয়োজন চলছে জোড়েশোরে।

মঙ্গলবার সরেজমিনে জানা গেছে- মেলাবর টটুয়ার ডাঙ্গায় “দি গ্রেট “রওশন সার্কা” নামে একটি সার্কাস আইনি প্রক্রিয়া শেষ করে প্যান্ডেল ঘেরাঘেরি কাজ করছে। এতে অভিভাবক-শিক্ষার্থীরা উদ্বিগ্ন হয়ে পড়েছে। আগামী ১৯শে জুন এসএসসি ও সমমানের পরিক্ষা শুরু হাওয়ার কথা।

এইমুহূর্তে সার্কাসের কার্যক্রম প্রদর্শন হলে পরীক্ষার্থীদের প্রস্তুতি গ্রহনে মারাত্মক ব্যাঘাত ঘটবে বলে জানিয়েছে অভিভাবক ও সুশিল সমাজের অনেকে।অভিভাবক নীলচান, মহেশ, প্রমদ চন্দ্র রায়, রশনি কান্ত রায়সহ আরো অনেকে জানান- এই মূহুর্তে একলাকায় সাকার্স প্রদর্শনের আয়োজন করা হলে পরিক্ষায় প্রস্তুতি গ্রহনে মারাত্নক ব্যাঘাত ঘটবে। পরিক্ষার্থীদের পড়াশুনার কথা চিন্তা করে এই মূহুর্তে সার্কাস প্রদর্শনের অনুমুতি না দেয়ার জন্য জেলা প্রশাসনের কাছে দাবি জানিয়েছে তারা।http://www.rpatcdhaka.org.bd/

বড়ভিটা ইউপি আনসার কমান্ডার অন্নদা বলেন- পরীক্ষার প্রস্তুতি কালে সার্কাস প্রদর্শিত হলে এলাকার ছাত্র-ছাত্রীরা পড়াশুনায় অমনোযোগী হয়ে পড়বে।

অধ্যক্ষ মহির উদ্দিন বসুনিয়া বলেন- আসন্ন এসএসসি পরীক্ষার আগে সার্কাস প্রদর্শনের আয়োজন কোনভাবে কাম্য নয়। এটা বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি করছি।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন- আমি পরিক্ষার ৭/৮দিন আগে সার্কাসের কর্মকান্ড শেষ করার সুপারিশ করেছি। বাকিটা নির্ভর করবে জেলা প্রশাসনের উপর।

উপজেলা নির্বাহি কর্মকর্তা নূর-ই-আলম সিদ্দিকী বলেন- এ ব্যাপারে আমি অবগত নই। যদি জানানো হয় তখন বিষয়টা ভেবে দেখবো।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com