বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

জামায়াতে ইসলামী’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

হারুন-অর-রশিদ বাবু- বিশেষ প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছা উপজেলার ১নং কল্যাণী ইউনিয়ন জামায়াতে ইসলামী’র উদ্যোগে তৈয়ব ফকিরা এলাকায় বসবাসরত সকলের সন্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার (৩০ এপ্রিল) রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানাধীন ১নং কল্যাণী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ তৈয়ব ফকিরা জামে মসজিদে ১নং কল্যাণী ইউনিয়নের ৯নং ওয়ার্ড জামায়াতে ইসলামী’র উদ্যোগ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার পূর্ব রোজার ফজিলত বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষে এলাকাবাসী ও কবরবাসীর জন্য দোয়া এবং উপস্থিত সকলে তৈয়ব ফকিরা এলাকার জামায়াতের সদস্যও যুব সমাজের এই উদ্যোগকে স্বাগত জানান।

আলোচনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী পীরগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, দ্বিতীয় বক্তা জামায়াতে ইসলামী ১নং কল্যাণী ইউনিয়ন শাখার আমীর মাওলানা মোঃ ফরহাদ আহম্মেদ, তৃতীয় বক্তা জামায়াতে ইসলামী ১নং কল্যাণী ইউনিয়ন ৫নং ওয়ার্ড শাখার শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মাঃ মোঃ নুরুজ্জামান জেহাদী।

আলোচকগন বলেন, প্রতিবছর ইফতার ও দোয়া মাহফিল করার যে উদ্যোগ সংগঠন ও যুব সমাজের যুবকেরা নিয়েছে সেটা খুব সময় উপযোগী কল্যাণময় নেকীর কাজ। এ ইফতার মাহফিল যাতে প্রতিবছর চলমান থাকে এজন্য আমরা যুবকদের সর্বাত্মক সাহায্য-সহযোগিতা করবো এবং এতে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করবো ইনশাআল্লাহ।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ১নং কল্যাণী ইউনিয়ন ৯নং ওয়ার্ড শাখার আমীর মোঃ শিরাজুল ইসলাম, দোয়া ও মুনাজাত করেন মা.মো মতলুবুর রহমান, দোয়াও ইফতার মাহফিল পরিচালনা করেন মোঃ শাহা আলম, মোঃ আবু হানিফ মিয়া, মোঃ সুলতান আহমদ, শাহা আলমসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com