সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ

দ্বাদশ নির্বাচনে জাতীয় পার্টি মনোনয়ন প্রত্যাশী কাজী আব্দুল গফুর

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ ফুলবাড়ী- পার্বতীপুর আসনের জাতীয় পার্টি থেকে মনোনয় প্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও পার্বতীপুর উপজেলার জাতীয় পাটির সভাপতি মোঃ কাজী আব্দুল গফুর। গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী হোসেন কমিউনিটি সেন্টার এ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কাজী আব্দুল গফুর দ্বাদশ সংসদ নির্বাচন করার ঘোষনা দেন।

তিনি তার বক্তব্যে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ ফুলবাড়ী-পার্বতীপুর আসনের জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশা করছি এবং আমি আগামী নির্বাচনে মনোনয়ন পেলে জাতীয় পার্টির পক্ষ থেকে এই আসনে নির্বাচন করব।

তিনি সংবাদ সম্মেলনে আরও বলেন, সাবেক রাষ্টপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মাদ এরশাদ এর আদর্শে অনুপ্রানিত হয়ে ১৯৯০ সালে জাতীয় পার্টির সদস্য পদ লাভ করি। এরশাদমুক্তি আন্দোলনে আমি সক্রিয় ভূমিকায় মাঠে ছিলাম। তৎকালীন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হওলাদার আমাকে ৩১ সদস্য বিশিষ্ট্য কমিটি কাউন্সিলের জন্য অনুমোদন দেন।

পরর্বতীতে নির্বাচনে আমি উপজেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হই। সেই কাল থেকে জাতীয় পার্টির পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলায় সক্রিয় ভাবে দল সু-সংঘটিত করা কাজ করছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি ৩০০ আসনের প্রাথমিক ভাবে প্রার্থী নির্বাচিত হই। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নির্দেশে নির্বাচন থেকে বিরত থাকি।

গোলাম মোঃ কাদের এমপি মহোদয় ২০২০ সালে কেন্দ্রিয় কমিটির সদস্য নির্বাচিত করেন। তাই জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের এমপির নির্দেশনায় আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে দিনাজপুর ৫ আসনের ফুলবাড়ী পার্বতীপুর প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশা করছি। সংবাদ সম্মেলনে পার্বতীপুর- ফুলবাড়ী উপজেলা জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দ ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ এবং সুধিজন সহ সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com