শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

নীলফামারীতে জমি নিয়ে বিরোধের ঘটনায় স্বামী স্ত্রী গুরুতর আহত

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে জমি নিয়ে বিরোধের জেরে ভূমিদস্যুদের আক্রমনে স্বামী-স্ত্রী আহত হয়েছে। এর মধ্যে স্ত্রী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারী সদর উপজেলার পিলার ডাঙ্গাপাড়া এলাকায়।

পূর্ব-পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তাদের উপর আক্রমন হয়েছে বলে অভিযোগ করেছেন ওই এলাকার ভুক্তভোগী মৃত জমোদ্দী মামুদের ছেলে মোঃ সৈয়দ আলী(৫৫)। একই এলাকার মোঃ ডাবলু(৪২), রিপন(২২), মোঃ মেহেদী(২০), মোঃ সিকছট(৪৫), মোঃ সামাদুল(৪৮), মোঃ লিখন(১৯) ও সফিকুল ইসলাম তাদের উপর সংঘবদ্ধভাবে আক্রমন করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী সৈয়দ।

তিনি জানান-‘গত ১০ মে দুপুরে আমি পিলার বাজারের চায়ের দোকানে চা খাচ্ছিলাম এসময় ডাবলু সহ তার সন্ত্রাসী বাহিনীরা আমাকে দেখে অকথ্য ভাষায় গালি দিতে থাকে। ঘটনার এক পর্যায়ে সন্ত্রাসী ভূমিদস্যুরা আমাকে বাশের লাঠি দিয়ে এলোপাথারি মারতে থাকে এবং হত্যার উদ্দ্যেশ্যে আমার গলা চিপে ধরে।

আমার চিৎকারে আমার স্ত্রী মোছা. রেজি বেগম এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার শ্লীলতাহানীর চেষ্টা করে এবং তাকে এলোপাথারি মারতে থাকে। এসময় সন্ত্রাসী বাহিনীর প্রধান ডাবলুর হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমার স্ত্রীকে হত্যার উদ্দ্যেশে মাথায় চোট মারলে আমার স্ত্রী মাথা সরিয়ে নিলে তার কপালে ধারালো অস্ত্রের আঘাত লেগে গুরুতর আহত হয়।

তাদের চিৎকারে স্থানীয় রহিদুল ইসলাম, নাজমুল, মাজেদুল ইসলাম, আতিকুল ইসলাম, রাশেদা বেগম এগিয়ে আসলে অভিযুক্তরা স্বামী-স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায় বলে জানান উপরুক্ত স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

ভুক্তভোগী মোঃ সৈয়দ আলী(৫৫) বলেন- আমার স্ত্রী গুরুতর আহত হওয়ায় এ বিষয়ে আমি আইনি পদক্ষেপ নিতে একটু আমার দেরি হচ্ছে। ইতিমধ্যে আমি আইনি পদক্ষেপ নেওয়ার সকল প্রস্তুতি নিয়েছি।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করলে কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি। জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ বলেন- ‘এখন পর্যন্ত কোনো অভিযোগ পাই নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com