বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

পুঠিয়া পৌরসভার মেয়র‘র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাংবাদ সম্মেলন

মাজেদুর রহমান- রাজশাহী বিভাগীয় ব্যুরোচীফঃ
পুঠিয়া পৌরসভার মেয়র, সহকারী প্রকৌশলী ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের বিরুদ্ধে আনিত মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পুঠিয়া পৌরসভার পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। রবিবার (২৭শে আগস্ট-২৩ইং) বিকাল ৩ টায় পুঠিয়া পৌরসভার মেয়রের কক্ষে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন পৌর মেয়র আল মামুন। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, শাহানা খাতুন পিকিং নামের এক নারী সাংবাদিক পরিচয় দিয়ে পৌরসভায় এসে পৌরসভার বিভিন্ন ধরনের তথ্য চায়।

এসময় মেয়র ও সহকারী প্রকৌশলী অফিসে ছিলেন না। ওই নারী পৌরসভার তৃতীয় তলার বিভিন্ন কক্ষ গিয়ে কর্মকর্তা কাউকে না পেয়ে চলে যায়। পরে মেয়র পৌরসভায় এসে বিষয়টি জানতে পেরে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়টি জানতে পেরে পরে শাহানা খাতুন পিকিং পুঠিয়া থানায় মেয়র আল মামুন, সহকারী প্রকৌশলী শহিদুল আলম ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের আরিফুল হকের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করা অভিযোগ করেন।

এসময় মেয়র সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকগণের উদ্দেশ্যে বলেন, পৌরসভার সিটিটিভি ফুটেজ দেখলে অভিযোগটি যে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তা আপনারা পরিস্কার বুঝতে পারবেন।

মেয়র তার বক্তব্যে আরও বলেন, এই নারী একটি কুচক্রী মহলের নির্দেশে বা আমার প্রতিপক্ষের প্ররোচণায় সে একে পর এক মিথ্যা অভিযোগ দায়ের করছে।

এছাড়াও তিনি বলেন, এর আগে সে আমার বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা করে যা বিচারধীন রয়েছে বলে জানান। সংবাদ সম্মেলনের শেষে উপস্থিত সাংবদিকদের পুঠিয়া পৌরসভার সিটিটিভি ফুটেজ দেখানো হয়। এসব অভিযোগের বিষয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুঠিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর ইসমালই হোসেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুল ইসলাম, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জেবের মোল্লা, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক মন্ডল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রবেদা বেগম, আইরিন পারভীন, রজুফা বেগম ও সহাকারী প্রকৌশলী শহিদুল আলম। এছাড়াও পুঠিয়া পৌরসভা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com