বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

বঙ্গোপসাগরে ট্রলারডুবি নিখোঁজ-২

দুলাল হোসেন- পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
বঙ্গোপসাগরে মাঝিমাল্লা নিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালীর তিনটি জেলে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।

সোমবার রাতে সাগরে এ ট্রলার ডুবির পর ৩১ জেলেকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া জেলেদের কাছ থেকে নিখোঁজ দুই জেলের পরিচয় জানা গেছে।

তারা হলেন- রাঙ্গাবালী উপজেলার মৌডুবি ইউনিয়নের মাঝিকান্দা গ্রামের মনতাজ মুন্সির ছেলে সিরাজুল ইসলাম(৬০) এবং গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের আফসার মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা(৫০)।

জেলেরা জানান- সোমবার রাতে বঙ্গোপসাগরে হঠাৎ ঝড়ো বাতাসের সঙ্গে প্রচন্ড ঢেউ শুরু হয়। এসময় পায়রা সমুদ্র বন্দর সংলগ্ন কুয়াকাটা থেকে ২০ কিলোমিটার দূরের গভীর সাগরে মাছ শিকারে যাওয়া রাঙ্গাবালীর মৌডুবি ইউনিয়নের কাজিকান্দা গ্রামের আনোয়ার হোসেনের মালিকানাধীন ট্রলারের ৮ জন, একই গ্রামের ইলিয়াস গাজীর মালিকানাধীন ট্রলারের ১৩ জন এবং বড়বাইশদিয়া ইউনিয়নের হালিমচর গ্রামের মোঃ আলী হোসেনের মালিকানাধীন ট্রলারের ১২জন মাঝিমাল্লা নিয়ে ট্রলার তিনটি ডুবে যায়।

তাদের মধ্যে ৩১ জনকে অক্ষত অবস্থায় সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়। কিন্তু আলী হোসেনের ট্রলারের জেলে সিদ্দিক এবং আনোয়ারের ট্রলারের জেলে সিরাজুলের খোঁজ পাওয়া যায়নি।

এসব বিষয়ের সত্যতা নিশ্চিত করেন ডুবে যাওয়া ট্রলার মালিক ইলিয়াস মৃধা এবং মোঃ আলী হোসেনের ডুবে যাওয়া ট্রলার থেকে উদ্ধার হওয়া মাঝি কাওসার।

তারা জানান- ডুবে যাওয়া তিন ট্রলার এবং নিখোঁজ দুই জেলের খোঁজ মেলেনি মঙ্গলবার বিকেল পর্যন্ত।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম মজুমদার বলেন- সোমবার রাত তিনটা থেকে পাঁচটার মধ্যে রাঙ্গাবালীর আনোয়ার এবং ইলিয়াস মৃধার দুইটি ট্রলার ডুবির ঘটনা জানতে পেরেছি। এরমধ্যে আনোয়ারের ট্রলারের এক জেলে সিরাজুল নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে থানায় একটি সাধারণ ছুটি করা হয়েছে। এছাড়া আরও একটি ট্রলার ডুবির কথা শুনেছি। তারা মহিপুর থানায় গেছে।

তিনি আরও বলেন- নিখোঁজ জেলে উদ্ধারের চেষ্টা করছে কোস্টগার্ড।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com