সোমবার, ২০ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ দিনাজপুরে ভূল চিকিৎসায় প্রসূতি মহিলা নিহতের অভিযোগ

বাগদহ ডিগ্রি কলেজে এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

আবু সাঈদ- পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
গত ২০২২ইং সালের এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করলেন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার বাগদহ ডিগ্রি কলেজ কতৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ১০নং চেঠী হাজরাডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান বুলু মাষ্টার চেয়ারম্যান ১০ চেঠি হাজরাডাংগা ইউনিয়ন ও সভাপতি বাংলাদেশ আ,লীগ ১০নং ইউনিয়ন শাখা।

অত্র সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বাগদহ ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শরীফুল ইসলাম খান।

সার্বিক তত্বাবধানে মোঃ আমজাদ হোসেন প্রধান- ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাগদহ ডিগ্রি কলেজ।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- বাগদহ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ আমজাদ হোসেন প্রধান।তিনি তার বক্তব্যে কলেজের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন অত্র কলেজে একটি একটি ভবনের বিশেষ প্রয়োজ যাতে ছাত্র ছাত্রী দের লেখাপড়ার মান করতে সহায়তা করবে।

পরে তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ দিয়ে তিনি তার শুভেচ্ছা বক্তব্য শেষ করেন।
প্রধান অতিথি জনাব আমিনুর রহমান বুলু মাষ্টার তিনি তার বক্তব্যে বলেন আমি কলেজের লেখাপড়ার মান উন্নয়ন করতে যা করতে হয় আমি সর্বাত্মক চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এতে আরো বক্তব্য দেন অত্র কলেজের অধ্যাপক বাবু নির্মল কুমার শর্মা সভাপতি বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ, দেবীগঞ্জ উপজেলা শাখা।

অত্র কলেজে এরকম অনুষ্ঠান আর কোনদিন হয়নি বিধায় আয়োজক কমিটিসহ সবাই আনন্দিত। সবশেষে সভার সভাপতি শরিফুল ইসলাম খান অত্র কলেজের আরো উন্নতির আশাঁ করে সংবর্ধনা সভার কাজ সমাপ্তি ঘষোনা করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com