শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে পরোয়ানাভুক্ত ও জুয়াড়িসহ গ্রেফতার-২৩

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান- নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়ামুক্ত অব্জল গড়ে তোলা, চুরি-ছিনতাই রোধ ও মাদক ব্যবসায়ী এবং অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৮ জুয়াড়ি ও ১২ জন পরোয়ারাভুক্ত পলাতকসহ ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম চর বড়বিলা জনৈক শাহজাহান এর ফিসার পাড় থেকে জুয়া খেলারত অবস্থায় ৮ জুয়াড়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গেস্খফতারকৃত জুয়াড়িরা হলো, মোঃ রুহুল আমিন, আবুল কাশেম, মোঃ মঞ্জুরুল হক, স্বপন ৫। আজিম, মোফাজ্জল হোসেন, মোঃ চান মিয়া ও মোঃ সাইদুল ইসলাম। এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টীম মাদানিনগর মধ্য বাড়েরা থেকে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামী মেহেদী হাসানকে বিপুল পরিশাণ বিদেশী আমদানী নিষিদ্ধ মদসহ উদ্ধার গ্রেফতার করে।

এসআই দিদার আলমের নেতৃত্বে একটি টীম মহজমপুর এলাকা থেকে নিয়মিত মামলার আসামী বাবুল, এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া হেলথ অফিসারের গলি থেকে মাদক ব্যবসায়ী রেদুয়ান ইসলাম ওরফে হৃদয়কে মাদক জাতীয় ইনকেশনসহ গ্রেফতার করে।

এছাড়া এসআই রাশেদুল ইসলাম, আনোয়ার হোসেন-২, আনোয়ার হোসেন-১, এসআই তাইজুল ইসলাম, মানিকুল ইসলাম এএসআই সোহেল, আবুল হাসান, ছামিউল হক, নূলে আলম,এএসআই সোহেল, কাজল, পৃথকভাবে অভিযান চালিয়ে একডজন পরোয়ানাভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ সুজন মিয়া, মোঃ সাব্বির, মোঃ আবির হোসেন, মোঃ হান্নান মজনু মাষ্টার ওরফে শফিকুল ইসলাম, রাশেদ, দেলোয়ার হোসেন, জুয়েল, মোঃ সুজন মিয়া, মোঃ মুনির আহম্মদ ও মোঃ শফিকুল ইসলাম। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়।

কোতোয়ালীর ওসি শাহ কামাল আরো বলেন, সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণ, নির্মুলসহ আদালতের আদেশ মান্য করতে পুলিশ নিয়মিত কাজ করছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com