মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন

ময়মনসিংহে চাকরীর প্রলোভনে অপহরণ করে মুক্তিপন আদায় গ্রেফতার-৪

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
চাকুরি দেওয়ার কথা বলে অভিনব কায়দায় চাঁদপুর থেকে ময়মনসিংহে এনে আটক করে মারধর ও বিকাশের মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগে চার ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহরিতা কৌশলে মুক্তি পেয়ে জনৈক মোঃ কাউছার হামিদ(২৭), পিতা-আবুল কাশেম, সাং-লোহাগড়, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর থানায় আসিয়া অভিযোগ করেন যে, দুই মাস আগে দৈনিক সাপ্তাহিক চাকুরীর খবর পত্রিকায় প্রতিবন্ধী বিষয়ক সংস্থায় চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি দেখিয়া উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির নিয়ম অনুযায়ী বিজ্ঞপ্তিতে উল্লেখিত অফিসার ইনচার্জ পদে জীবন বৃত্তান্ত প্রেরন করেন।

পরবর্তীতে গত ২৮/০৬/২০২২ইং তারিখ ভিকটিমকে মোবাইল ফোনে তার চাকুরী হয়েছে বলে জানায় এবং ভিকটিমকে ময়মনসিংহে আসতে বলে। গত ২৯/০৬/২০২২ইং তারিখ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ শম্ভুগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ভিকটিম আসিলে আসামী ১। মোঃ সাবিকুর রহমান ওরফে শফিক মাষ্টার(৩৪), ২। মোঃ শাহজাহান মিয়া(৩৫), উভয়পিতা- মৃত সেকান্দর আলী, সাং-ভাংনামারী সুতিরপাড়া মুন্সিবাড়ী, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহদ্বয় ভিকটিমকে বিভিন্ন ভয়র্ভীতি দেখাইয়া জোরপূর্বক ভাবে একটি মোটরসাইকেলে উঠাইয়া অপহরণ করিয়া গৌরিপুর থানাধীন ভাংনামারী সুতিরপাড়া মুন্সিবাড়ী আসামীদের বসত বাড়ী একতলা ছাদ বিল্ডিং এর পশ্চিম দক্ষিন কক্ষে নিয়া আটক করিয়া রাখে এবং আসামী ১। মোঃ সাবিকুর রহমান ওরফে শফিক মাষ্টার(৩৪), ২। মোঃ শাহজাহান মিয়া(৩৫), ৩।মোঃ শামীম হাসান(২৬), ৪। মোঃ সাইদুল ইসলাম(২৪), সর্ব পিতা- মৃত সেকান্দর আলী, সাং-ভাংনামারী সুতিরপাড়া মুন্সিবাড়ী, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহগন মারপিট করিয়া ভিকটিমের নিকট ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা চাঁদা দাবী করে। তখন ভিকটিম মারপিট ও খুন জখমের ভয়ে তার মাকে টাকা দেওয়ার জন্য বলিলে ইং ৩০/০৬/২০২২ তারিখ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার মোট ১,০০,০০০/- টাকা ভিকটিমের মা বিকাশ করে পাঠায়।আসামীরা ভিকটিমকে মারপিট করিয়া তার পকেটে থাকা নগদ ৭,০০০/-টাকা নিয়া নেয়।

পরবর্তীতে ভিকটিম বিবাদীদের নিকট হইতে মুক্তি পাইয়া ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় আসিয়া অভিযোগ করিলে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ জনাব শাহ কামাল আকন্দ (পিএিম-বার) এর নির্দেশে এসআই (নিঃ)নিরুপম নাগ, এসআই (নিঃ)শাহ মিনহাজ উদ্দিন, এসআই (নিঃ) মাহফুজুর রহমান, এসআই (নিঃ) আমিনুল ইসলাম, এএসআই (নিঃ) সুজন চন্দ্র সাহাসহ একটি টিম ময়মনসিংহ জেলার ভাংনামারী সুতিরপাড়া মুন্সিবাড়ী আসামীদের বাড়ী হতে আসামীদের গ্রেফতার করে এবং ভিকটিমের দেখানো মতে আসামীদের বসতবাড়ী একতলা ছাদ বিল্ডিং এর পশ্চিম দক্ষিন কক্ষ হইতে ভিকটিমকে মারধর করার ১টি বেতের লাঠি, বেধে রাখার লাইলনের রশি, ১টি ওয়ালটন বাটন সেট, ভিকটিমের নিকট হইতে নেওয়া ৭,০০০/-টাকা এবং অপহরন কাজে জড়িত ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

স্থানীয় তদন্তে জানা যায়- ধৃত আসামীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন প্রান্ত থেকে চাকরীর প্রলোভন দেখিয়ে আটকিয়ে মারধর করে মুক্তিপন আদায় করে রাখে। পূর্বেও এই ধরনের ঘটনায় আসামী ১। মোঃ সাবিকুর রহমান ওরফে শফিক মাষ্টার(৩৪) কোতোয়ালী থানায় গ্রেফতার হয়েছিল।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com