বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহী’র অভিযানে মাদকদ্রব্য উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার ১২ই জুন ২০২২ইং তারিখ দিবাগত-রাত ৮টা ৩০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন মীরগঞ্জ মোড়স্থ জনৈক মোঃ ইদ্রিস আলী বিশ্বাস(৪০), পিতা- মৃত আহম্মদ আলী বিশ্বাস এর বাড়ির সামনে বাঘাগামী পাঁকা রাস্তার উপরে একটি মাদক বিরোধী অপারেশন পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় হেরোইনসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন র‍্যাব। ওই সময় তার হেফাজত হতে যথাক্রমে, (ক) ৩০০ গ্রাম হেরোইন, (খ) ১টি মোবাইল ফোন, (গ) ২টি সীমকার্ড, (ঘ) ১টি মেমোরি কার্ড, (ঙ) ২টি মিষ্টি কুমড়া উদ্ধারমূলে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো- মোঃ মাসুদ মন্ডল (২০), পিতা- মোঃ মাতু থান্দার, সাং- বামনডাঙ্গা, থানা- বাঘা, জেলা- রাজশাহী।

ঘটনার বিবরণে প্রকাশ- সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ১ জন মাদক ব্যবসায়ী রাজশাহী টু বাঘাগামী রাজা বাদশা নামীয় বাসে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ চারঘাট হইয়া বাঘার দিকে আসছে।

বিষয়টি তাৎক্ষণিক ভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ ইং ১২/০৬/২০২২ইং তারিখ ১৯ঃ৩০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন মীরগঞ্জ মোড়স্থ জনৈক মোঃ ইদ্রিস আলী বিশ্বাস(৪০), পিতা- মৃত আহম্মদ আলী বিশ্বাস এর বাড়ির সামনে বাঘাগামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়।

চেকপোষ্ট পরিচালনা কালীন কিছু সময় পরে রাত সাড়ে ৮ ঘটিকার সময় ১টি রাজা বাদশা নামের বাস যাহার রেজিঃ নং- ঢাকামেট্রো-ব-১১-১৭৪৩ পরিবহণটি থামানোর জন্য সংকেত দিয়ে ঘটনাস্থলে উল্লিখিত বাসটি থামানো মাত্রই উক্ত বাসের পিছনের দিকের জানালা খুলে ১ (এক) জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তার ডান হাতে থাকা ১টি প্লাস্টিকের ব্যাগসহ বাসের ভিতরেই তাকে আটক করা হয় ।

এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারি ওই আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ৮ (গ) ধারায় মামলা রুজুর করা হয়েছে বলে র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলম মাদক বিরোধী অভিযানে হেরোইন উদ্ধার তথা ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ সোমবার (১৩-ই জুন) ২০২২ ইং র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com