সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ

সৈয়দপুর পৌরসভার নিকট বিদ্যুৎ বিভাগের পাওনা দুই কোটি টাকা বিদ্যুৎ বিচ্ছিন্নের চূড়ান্ত নোটিশ

শাহীন আহমেদ- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
সৈয়দপুর পৌরসভা গত ৩০ বছর মেয়রের দায়িত্বে ছিলেন বিএনপি দলীয় মেয়র গডফাদার আমজাদ হোসেন সরকার।

তিনি পৌরসভার উন্নয়ন না করে সৈয়দপুর শহরে রেলের ভূমিতে সর্বনাশ করে চলে গেছেন। বর্তমান পৌর মেয়র আওয়ামী লীগ সমর্থিতরাফিকা আক্তার জাহান বেবি পৌরসভার চেয়ারে বসে বিএনপি দলীয় মেয়র এর পথেই হাঁটছেন।

তিনিও একই কায়দা রেলের সর্বনাশ করে চলছেন। এবার দুই কোটি টাকা বিদ্যুৎ বিল বাকি নতুন যুক্ত হয়েছে। এ বিদ্যুৎ বিল সম্পর্কে নে স্কোর সহকারী প্রকৌশলের সাথে কথা বললে তিনি জানান গত পৌর মেয়র এবং বর্তমান মেয়র দুজনের আমলেই মিলেই প্রায় ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বাকি রেখেছেন আমরা পৌরসভার কমিউনিটি সেন্টারে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছি।

তারপরেও গোপনে সেখানে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে বিদ্যুৎ ব্যবহার করছেন। আমরা ডিসি অফিসের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানিয়েছি ঈদের পরেই যেকোনো সময় বিদ্যুৎ বিচ্ছিন্ন হতে পারে সৈয়দপুর পৌরসভ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com