রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

গণ হত্যার প্রতিবাদে ফুলবাড়ীতে যুব দলের বিক্ষোভ মিছিল

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদল। আজ (১৪ জুলাই) বুধবার বিকেল ৫টায় আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সংগঠিত গণ হত্যার প্রতিবাদে ফুলবাড়ী যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি ফুলবাড়ী পার্বতীপুর রোড থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার ফুলবাড়ী পার্বতীপুর রোড গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্বে দেন, ফুলবাড়ী উপজেলা যুবদলের যুগ্ন আহব্বায়ক সাবেক ছাত্র নেতা মোঃ আব্দুর রহমান এবং তিনি বলেন, সারা দেশে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ যে গণহত্যা চালিয়েছে এবং সাধারণ মানুষ ও স্কুল, কলেজ মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত শিক্ষার্থীদেরকে গুলি করে হত্যা করেছে।

তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অনেক মায়ের বুক খালি করা হয়েছে। এখন অনেকে নিখোঁজ রয়েছে। যাদের এখনও কোন খোঁজ মেলেনি। এই হত্যার সাথে যারা জড়িত তাদেরকে খুজে বের করে আইনের আওতায় নিতে হবে। তারা যেন কোন ভাবে ছাড় না পায়। বিডিআর বিদ্রোহে ৫৭ জন অফিসার ও শপালা চত্তরে হেফাজতে ইসলামি শত শত নেতা কর্মীকে হত্যা করা হয়েছে। তাদের পরিবারেরা বিচার চায়। কারা এর সাথে জড়িত তাদের বিচার করতে হবে।

তিনি আরও বলেন, সময় এসেছে জবাব দেওয়ার জন্য। তবে সকল নেতা কর্মীকে অনুরোধ করব দলের ভিতরে থেকে সাধারণ মানুষের কোন ক্ষতি যাতে না হয় সে দিকে আমাদের লক্ষ রাখতে হবে। কেউ কোন অপরাধ এর সাথে জড়িত থাকলে কাওকে ছাড় দেওয়া হবে না। সে যেই দলের এর হোক।

এ সময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা যুব দলের আহব্বায়ক শিবলী সাদিক, সাজেদুর রহমান সাজু, মারুফ হোসেন, সাবেক ছাত্র নেতা বেলা উদ্দীন ডেবিট, ৭নং শিবনগর ইউনিয়ন যুব দলের সাবেক সভাপতি মাসুদ আলী। বিক্ষোভ মিছিলে ফুলবাড়ী উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ সকল অঙ্গ সংগঠনের প্রায় ৫ হাজার নেতাকর্মী অংশ নেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com