শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্যর নামে করা মানহানি মামলা খারিজ পীরগাছায় মোবাইল কোর্টের ভয় দেখিয়ে ট্রেড লাইসেন্স বিক্রির হিড়িক ধুনটে পূর্বশত্রুতার জেরে বসতবাড়ীর দেয়াল ভাংচুর র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পীরগঞ্জে পাতা কুড়ানোর বিবাদে গৃহবধু খুন, গ্রেফতার-৩ রাণীশংকৈলে কুলিক নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার বাংলার চোখ’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তারাগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন পীরগঞ্জে জুয়াড়ী সর্দার আতোয়ারসহ ৩ জন গ্রেফতার রংপুরে ভূয়া দখল দেখিয়ে আদালতে ভূমি কর্মকর্তার প্রতিবেদন দাখিল ধুনটে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন “প্রেসক্লাব রংপুর” এর ফ্যাসিস্টদের হামলায় পন্ড হলো মতবিনিময় কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে ১৩ জন গ্রেফতার নীলফামারীতে মিনি রিসোর্ট এন্ড ওয়াটার পার্ক উদ্বোধন মহাষ্টমীতে ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমে অনুষ্ঠিত হবে কুমারী পূঁজা নড়াইলে র‍্যাবের অভিযানে ওয়ানশুটার গানসহ যুবক গ্রেফতার

নীলফামারীতে জাল টাকা সরবরাহ চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে জাল টাকা সরবরাহ চক্রের এক সদস্যকে জাল টাকা সহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার ২৯শে মার্চ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাঁচমাথা মোড়ে তাকে গ্রেফতার করে নীলফামারী। জাল টাকা চক্রের সদস্য সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের বানিয়া পাড়া গ্রামের মৃত খোদাই বক্স এর ছেলে কাজিনুর রহমান(২৮)।

পুলিশ এসময় তার কাছ থেকে জাল পাচশত টাকার ৪টি নোট, দুইশত টাকার ১টি ও একশত টাকার ৩টি নোট উদ্ধার করে।

তথ্য নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউপ জানান- গ্রেফতারকৃত আসামীসহ চক্রের অন্যান্যরা রমজান মাস ও পবিত্র ঈদ উল ফিতরকে কেন্দ্র করে জাল টাকা সরবরাহের পায়তারা করছে এরুপ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। তার জড়িত অন্যান্যদের ধরতে গোপন অভিযান চলছে।

তিনি আরো জানান- এ ঘটনায় সদর থানার এস আই মোঃ আলমগীর বাদি হয়ে মামলা দায়ের করে। আসামীকে ১৯৭৪ইং সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ) ধারায় মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করলে আদালত তাকে জেলা কারাগারে পাঠায়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com