শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

জনগণকে কষ্টে রেখে ক্ষমতায় থাকা যায় না- মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তিঃ
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন. জনগণকে কষ্টে রেখে ক্ষমতায় থাকা যায় না। বাংলাদেশের রাজনীতিকে কলুষিত না করে দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত থাকা প্রয়োজন ক্ষমতাসীন ও সাবেক ক্ষমতাসীনসহ সকল দেশপ্রেমিক রাজনৈতিক প্লাটফর্মের নেতাকর্মীদের।

নতুনধারা বাংলাদেশ এনডিবির তোপখানা রোডস্থ কার্যালয়ে ৯ই জুন বিকেলে অনুষ্ঠিত ‘জনকল্যাণের রাজনীতি বনাম জনদায়িত্ব’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস্ চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস্ চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ।

জনকল্যাণের রাজনীতিতে নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে যুক্ত হওয়ার পাশাপাশি সাহসের সাথে সকল অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে মোমিন মেহেদী আরো বলেন- নতুনধারা রাজনীতির নামে প্রতারণা যারা করে তাদেরকে প্রতিহত করার জন্য সারাদেশে সংঘবদ্ধ করছে ছাত্র-যুব-জনতাকে। আপনারাও যুক্ত হোন নিজের জন্য-পরবর্তী প্রজন্মের জন্য, তা না হলে পরিবারতন্ত্র-প্রতারকতন্ত্র আর স্বৈরাচারতন্ত্র দেশকে আরো ক্ষতিগ্রস্থ করবে, যা আমাদের কারোই কাম্য নয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com