বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

ডিবি পুলিশের অভিযানে মহাখালীতে গাঁজা ও ফেন্সিডি উদ্ধার গ্রেফতার-২

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মহাখালী এলাকা থেকে ৭২ কেজি গাঁজা ও ৩৮৩ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো ড্রাইভার মোঃ রেজাউল ইসলাম ও মোঃ রকিবুল হাসান ওরফে সজিব। এসময় তাদের হেফাজত থেকে একটি নীল রঙের কাভার্ড ভ্যান (রেজি: নং ঢাকা মেট্রো ম-৫৪-১৩২৬) উদ্ধার মূলে জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান গণমাধ্যম কর্মীদের জানান- শনিবার ২রা এপ্রিল ২০২২ ইং ঢাকা মহানগরী এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য একটি কাভার্ড ভ্যানে করে উত্তরার দিক থেকে মহাখালীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স ও সরকারী মাইক্রোবাসসহ দক্ষিণ মহাখালীর সাতরাস্তাগামী পাকা রাস্তায় কৌশলে অবস্থান নেয়া হয়। রাত পণে ৮ ঘটিকায় নীল রঙের একটি মিনি কাভার্ড ভ্যান আসতে দেখলে মাইক্রোবাস দিয়ে বেরিকেড দেয়া হয়। আর গ্রেফতার করা হয় পিকভ্যানের চালক রেজাউল ও সজিব নামের আরেকজনকে।

বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন- গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে নীল রঙের ওই কাভার্ড ভ্যান থেকে একে একে বের করে দেন ৭২ কেজি গাঁজা ও ৩৮৩ বোতল ফেন্সিডিল।

তিনি আরও বলেন- গ্রেফতারকৃতরা পলাতক এক ব্যক্তির সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে গাঁজা ও ফেন্সিডিল ঢাকায় নিয়ে এসে বনানীসহ আশপাশ এলাকায় বিক্রি করে থাকে। এ ঘটনায় ডিএমপির বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলে জানান গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা।

ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান বিপিএম (বার), পিপিএম-সেবা এর নির্দেশনায় সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com