সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

ডোমারে অস্ত্রেরমুখে জিম্মি করে ডাকাতি

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে দেশীয় অস্ত্র গৃহকর্তার গলায় লাগিয়ে তার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ১২/১৩ জনের একটি ডাকাত দল সেসময় নগদ অনুমান ৩ লক্ষা টাকা ও ৩ ভরি ওজনের স্বর্নলঙ্কার ডাকাতি করে নিয়ে যায়।

সোমবার ১লা মে রাত অনুমান আড়াইটা হতে সাড়ে তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের এক নং ওয়ার্ড ছোট রাউতা বক্করের মোড় এলাকায় বিজয় কুমার চক্রবর্তীর বাড়ীতে ঘটে। বিজয় চক্রবর্তী উল্লেখিত এলাকার মৃত গোপাল চক্রবর্তীর ছেলে।

বিজয় চক্রবতী জানান- রবিবার খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন ঘরে ঘুমাই। রাত অনুমান আড়াইটার দিকে অপরিচিত কয়েকজন আমার রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

আমি কিছু বুঝে উঠার আগেই তাদের মধ্যে একজন আমার গলায় ছুরি, দুইজন দুইহাত ও একজন পেটে ছাবল লাগিয়ে বলে চুপচাপ থেকে টাকা পয়সা কোথায় আছে বলো?

আমি প্রাণ ভয়ে সো-কেস দেখিয়ে দেই। তারা রুমের আলমিরা, সো-কেস ভেঙ্গে ডয়ারে গচ্ছিত মেয়ের বিয়ের জন্য জমানো তিনলক্ষ টাকা নিয়ে নেয়।এবং কাসার থালা বাসন, পাচঁটি মোবাইল ফোন নিয়ে নেয়।

সে সময় পার্শ্বের রুম থেকে টের পেয়ে আমার স্ত্রী আসলে তাকেও জিম্মি করে ডাকাতরা। পরে তারা বাড়ীর অন্যান্য রুমে যায় ও আমার বাড়ীতে আসা বিবাহিত মেয়ের পরিধানকৃত স্বর্নলঙ্কার, ছোট মেয়ে এসএসসি পরিক্ষার্থী তার স্বর্নলঙ্কার ও আমার স্ত্রীর স্বর্নলঙ্কার জোড় করে ছিনিয়ে নেয়।

তারা আমাকে ও আমার ছোট মেয়েকে মারধোর করেছে এবং ছেলেকে নিয়ে যাওয়ার হুমকি দিয়ে যাওয়ার সময় রুমের মধ্যে আটকিয়ে বাহিরের দিকে ছিটকিনি লাগিয়ে দেয়। ডাকাতরা মুখে কালি মাখায়, চিনতে না পারলেও তিনজনের গলায় মালা দেখেছি। আমি বর্তমানে মামলার প্রস্তুতি নিচ্ছি।

বিজয় চক্রবতী’র এবারের এসএসসি পরিক্ষার্থী মেয়ে সুরভী চক্রবর্তী জানান, আমি তখন পর্যন্ত বই পড়তেছি। কয়েকজন লোক আমার রুমে ঢুকে আমার গলার চেনটি টেনে ছিড়ে নেয়। এবং চুপচাপ থেকে বাবার রুমে যেতে বলে।

বিজয় চক্রবতীর বাড়ী সংলগ্ন বক্করের মোড় বাজারের পাহারাদার রঙ্গিলা চন্দ্র দাশ জানান- ১০/১২ জন লোক রাত তিনটার দিকে যাইতে দেখলে, এই কে বলে জানতে চাইলে একজন আমাকে ছুরি দিয়ে কোপ মারতে হাত উপড়ে উঠালে আরেকজন এগিয়ে এসে থামিয়ে দেয়। এবং দ্রুত হরিণচড়া ইউনিয়নের দিকে চলে যায়। পরে আমি পুলিশকে ফোন করে খবর দেই।

এব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান- বর্তমানে ঘটনাস্থলে আছি, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com