শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

দেশব্যাপী বিএনপি-জামাত জোটের অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বিশ্বনাথে বিক্ষোভ মিছিল

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সারাদেশে বিএনপি-জামাত জোটের অরাজকতা-নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে ‘কেন্দ্রীয় কর্মসূচি’র অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০শে জুলাই-২৩ইং) সকালে পৌর শহরের পুরাণ বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত প্রতিবাদ সভাস্থলে এসে শেষ হয়।

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বিএনপি-জামাত চক্রের পায়ের নিচে মাটি নেই। জনগণের প্রতি তাদের (বিএনপির-জামাত চক্র) কোন আস্থা নেই। তাই তারা তাদের বিদেশি প্রভুদের সাহায্য নিয়ে ক্ষমতায় আসার জন্য অগ্নি সন্ত্রাসের নামে দেশে শান্তিপ্রিয় মানুষের সম্পদ পুড়াচ্ছে, ভাংচুর করছে। আর তাদের নেতা তারেক দেশের সম্পদ লুটপাট করে নিয়ে বিদেশে বসে বসে আরাম-আয়েশে দিন কাটাচ্ছে। তাই আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামাত চক্রকে প্রতিহত করে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শুরুর পূর্বে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন।

এসময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com