বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত। স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি ও প্রগতির বাংলাদেশ।  শনিবার (৩০ মার্চ) নড়াইল জেলার কালিয়া থানার আয়োজনে পুরুলিয়া ইউনিয়ন পরিষদের মাঠে চাচুড়ী, পুরুলিয়া ও পাঁচগ্ৰাম ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি নড়াইল জেলার পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান’র পক্ষে উপস্থিত ছিলেন, তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), নড়াইল। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং সভাপতিত্ব করেন খন্দকার শামীম উদ্দিন, অফিসার ইনচার্জ, কালিয়া থানা, নড়াইল।

এ সময় পুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান, মোঃ রতনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত), বিট পুলিশ কর্মকর্তাবৃন্দ, গ্রাম পুলিশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল তার বক্তব্যে বলেন, পুলিশের প্রধান কাজ হলো আইন শৃঙ্খলা বজায় রাখা। সামাজিক কোন্দল, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলাদলি, মারামারি বা কাইজ্জা করে জান-মাল ও সম্পদের ক্ষতিসাধন করতে না পারে সেলক্ষ্যে কালিয়া থানা পুলিশ কাজ করে যাচ্ছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় আমরা এই বার্তা দিতে চাই যে, আইন কেউ লংঘন করবেন না।

যে আইন লংঘন করবে সে যেই হোক তার বিরুদ্ধে পুলিশ আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবে। আর এই এলাকার অনলাইন প্রতারক চক্র রয়েছে। এসব অনলাইন প্রতারকদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আর অভিভাবকদের বলছি, আপনারা আপনাদের সন্তানদের প্রতি যত্নশীল হবেন, তারা মোবাইল দিয়ে কি করছে, কাদের সাথে আড্ডা দিচ্ছে, সন্ধ্যার পর বাড়ির বাইরে থাকছে কি না তা নজরদারি করবেন।

বিশেষ অতিথি প্রণব কুমার সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল) বলেন, আপনারা নিজেদের মধ্যে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরের মধ্যে সহমর্মিতা, সহানুভূতি বাড়ান। নিজের ছেলে মেয়েদের অন্যজনের ছেলে মেয়েদের সাথে প্রতিযোগিতা করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ম্যাজিস্ট্রেট হিসেবে গড়ে তুলুন।

কালিয়া থানার অফিসার ইনচার্জ জনাব খন্দকার শামীম উদ্দিন বলেন, আমরা কারো প্রতি পক্ষপাতিত্ব করি না, সবার জন্য আইন সমান। আপনাদের সবার জন্য থানার দুয়ার উন্মুক্ত । এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যা যা করণীয় তা আমি করবো।”

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com