বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

নড়াইলে পথ সভায় বক্তব্য রাখছেন মাশরাফি বিন মোর্ত্তজা

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলে নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বলেছেন, এখানে এসেছি যুদ্ধ করতে আরাম করতে আসিনি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, এখানে এসেছি যুদ্ধ করতে আরাম করতে আসিনি।

স্বাধীনতার ৫২ বছরের বেশি সময় পার হয়েছে। এর আগে কাদার রাস্তা ছিল সামান্য কয়টা স্কুল ছিল। এখন অনেক কিছু হয়েছে মাননীয় প্রধামন্ত্রী পদ্মাসেতু করেছেন, মধুমতি সেতু করেছেন। আজ আমরা ভৌগোলিকভাবে আল্লাহর রহমতে একটা ভাল জায়গায় আছি। মঙ্গলবার (২ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নে পথ সভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন মাশরাফি।

মাশরাফি বলেন, এটা শুধু একটা নির্বাচন নয় আগামী প্রজন্মের ভবিষৎ নির্ভর করছে (৭ জানুয়ারী) এই নির্বাচন। আপনারা কেউ ঘরে বসে থাকবেন না। আপনারা একটু সময় নষ্ট করে পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে আসবেন। বিগত ৫ বছর আমি আপনাদের সঙ্গে থেকে সাধ্যমত উন্নয়ন করার চেষ্ঠা করেছি। অনেক মেগা প্রকল্প এখনও চলমান রয়েছে এগুলো যেন থমকে না যায়। আপনাদের দায়িত্ব (৭ জানুয়ারী) আমাকে ভোট দেওয়া, (৮ জানুয়ারী) থেকে আপনাদের এবং আপনার ভবিষ্যৎ প্রজন্মের সকল দায়িত্ব আমি নেব।

তিনি বলেন, এতটুকু কথা দিচ্ছি আপনাদের, আল্লাহ যদি বাচিয়ে রাখে আমার প্রতি আপনারা বিশ্বাস রাখেন। একটি প্রজন্ম আপনাদের ক্ষমা করবে না, আপনারা যদি ভুল করেন। আর একটি মাশরাফি আসবেনা যে অনিয়মের বিরুদ্ধে কথা বলবে। এখানে এসেছি যুদ্ধ করতে আরাম করতে আসিনি। স্বাধীনতার ৫২ বছরের বেশি সময় পার হয়েছে। এর আগে কাদার রাস্তা ছিল সামন্য কয়টা স্কুল ছিল। এখন অনেক কিছু হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী পদ্মাসেতু করেছেন, মধুমতি সেতু করেছেন। আজ আমরা ভৌগলিক ভাবে আল্লাহ রহমাতে একটা ভালো জায়গায় আছি।

তিনি আরও বলেন, আজ যদি উন্নয়নের কথা বলতে হয় তাহলে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে আউড়িয়া ইউনিয়নে। আপনার ছেলে মেয়েরা পড়ালেখা করবে, পড়া লেখার বিকল্প কিছু নাই, যদি সে বড় ব্যবসায়ীও হয় তাও তার শিক্ষার প্রয়োজন। হাতেম আলী ইঞ্জিনিয়ারিং কলেজ আপনার বাড়ির আঙ্গিনায়, আইটি পার্ক, ট্রেনিং সেন্টার এ সবই আপনার বাড়ির সামনের মেইন রাস্তায়, এগুলো আপনাদের বুঝতে হবে।

এদিন, সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রগুরাথপুর প্রাইমারি স্কুল মাঠ, ঘোষবাড়ি, দত্তপাড়া বাস স্ট্যান্ড এরপর তিনি চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী বাজার, চালিতাতলা বাজার ও রতডাঙ্গা বাজারে পথসভা করেন। এ সময় দলীয় নেতা-কর্মী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে মোট ৮ জন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে রয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা (নৌকা), বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), এনপিপি’র মোঃ মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), গণফ্রন্টের মোঃ লতিফুর রহমান (মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মোঃ মাহবুবুর রহমান (মিনার), স্বতন্ত্র প্রার্থী লায়ন মোঃ নূর ইসলাম (ঈগল), এবং স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু (ট্রাক) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com