রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা

নড়াইল সদর থানা পুলিশের অভিযানে ধর্ষণ ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলে পুলিশের অভিযানে ধর্ষণ ও মানব পাচার মামলায় আসামী গ্রেফতার। নড়াইলে ধর্ষণ ও মানব পাচার মামলায় আরিফুল মোল্যা(৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। গ্রেফতার হওয়া আরিফুল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া পশ্চিমপাড়া গ্রামের বাকা মিয়া মোল্যার ছেলে।

নড়াইল জেলা প্রতিনিধি জানান- মামলার এজাহার ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে আরিফুলের বড় ভাই শরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে মালয়েশিয়াতে রয়েছেন। এই সুযোগে আরিফুলের কুনজর পড়ে তার ভাবির উপর। সে প্রায়শই তার ভাবিকে উত্যক্ত করতো।বিষয়টি তিনি (ভাবি) প্রতিবাদ করলেও আরিফুল তাতে ভ্রæক্ষেপ করতো না। ভুক্তভোগী ওই নারীর স্বামী প্রবাসে থাকায় তিনিও উত্যক্তের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করতে পারেননি।

একই বাড়িতে থাকার কারণে আসামী আরিফুল ভয়ভীতি প্রদর্শন করে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে। ভুক্তভোগী লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে না পেরে তার স্বামীকে বিষয়টি জানালে স্বামীর পরার্শক্রমে ওই নারী তার দুই সন্তান নিয়ে নড়াইল জেলার সদর উপজেলাধীন দক্ষিণ নড়াইল (দাসপাড়া রাইফেল ক্লাবের পাশে) ভাড়া বাসায় বসবাস করতে থাকেন।

কিন্তু সেখানেও শেষ রক্ষা হয়নি তার। ভাড়া বাসায় থাকাকালীন সময়েও আসামী আরিফুল, মুন ও জালাল প্রায় সময় ভুক্তভোগীর নগ্ন ছবি ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করতে থাকে।

গত ১৫ই জানুয়ারি অভিযুক্ত আরিফুল ও মুন ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে অপর দুই অভিযুক্ত জালাল শিকদার ও সেলিম মোল্যার যোগসাজশে ভারতে পাচার করে দেয়।

পরবর্তীতে গত ১৫ই ফেব্রুয়ারি ভুক্তভোগী ওই নারী ভারত থেকে কৌশলে বাংলাদেশে পালিয়ে আসতে সক্ষম হন। ঘটনা উল্লেখপূর্বক গত ২০ ফেব্রুয়ারি ওই নারী বাদি হয়ে নড়াইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর ৯(১) তৎসহ মানব পাচার প্রতিরোধ ও দমন আইন, ২০১২ এর ৬/৭/৮ ধারায় মামলা দায়ের করেন।

মামলা রুজু হওয়ার পর সদর থানা পুলিশ গত সোমবার ২০শে ফেব্রুয়ারি অভিযান চালিয়ে আরিফুলকে গ্রেফতার করে। এ মামলায় লাহুড়িয়া পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা বাকা মিয়া মোল্যার জামাতা মুন(৩২), মাগুরা জেলার সদর উপজেলাধীন বলুগ্রাম এলাকার মোঃ আলফু শিকদারের ছেলে জালাল শিকদার(৩৫) ও নড়াইল সদর উপজেলাধীন বরাশুলা গ্রামের
বাসিন্দা সেলিমকে(৩৫) আসামি করা হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহমুদুর রহমান জানান- ভুক্তভোগী নারী নড়াইল সদর থানায় মামলা দায়ের করার পর পুলিশ মামলার প্রধান আসামি আরিফুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে। বাকি আসামিদেরকেও দ্রুত গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com