রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারীতে চেক সংক্রান্ত মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারী জেলার সৈয়দপুর থানা পুলিশ ঢাকার যুগ্ম মহানগর দায়রা জজ ১ম আদালতে চেক সংক্রান্ত মামলার রায়ে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোস্তাক আহমেদ কায়সারকে(৫৯) গ্রেফতার করেছে।

গতকাল শনিবার রাত শহরের নতুন বাবুপাড়া পৌরসভা সড়ক থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে সাজাপ্রাপ্ত ওই আসামিকে নীলফামারী আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। সে সৈয়দপুর উপজেলার ওয়াপদা হাজীপাড়া এলাকার মৃত মোয়াজ্জেম হোসেনের পুত্র।

থানা সূত্রে, গ্রেফতার হওয়া আসামির বিরুদ্ধে গত ২০১৫ইং সালে অর্থ আত্মসাৎ বিষয়ে ঢাকার যুগ্ম মহানগর দায়রা জজের ১ম আদালতে চেক সংক্রান্ত একটি মামলা হয়। যার নং-সিআর-৪৬৪/ ২০১৫।

ওই মামলায় আদালত আসামিকে হাজিরা দেয়ার নির্দেশ দিলেও সে থাকে অনুপস্থিত। অবশেষে মামলার স্বাক্ষ্য প্রমাণ ও যুক্তি তর্ক শেষে তার অনুপস্থিতিতে চলতি বছরের ৩১শে জানুয়ারী রায় দেন আদালতের বিজ্ঞ বিচারক। এতে তার এক বছরের কারাদন্ড দেয়া হয়। পরে আসামি মোস্তাক আহমেদ কায়সারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। আদালতের ওই পরোয়ানাটি নীলফামারী পুলিশ সুপারের মাধ্যমে থানায় আসে গত ১৯শে মার্চ।

পরোয়ানাটি তামিল করতে সৈয়দপুর থানার উপ পরিদর্শক মোঃ সাহিদুর রহমান পলাতক আসামি মোস্তাককে ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। কিন্তু সে থাকে ধরাছোঁয়ার বাইরে। অবশেষে নিয়োগ করা হয় সোর্স।

পরে সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাতে নতুন বাবুপাড়া পৌরসভা সড়ক এলাকায় উপ-পরিদর্শক সাহিদুর রহমান ও আহসান হাবিবসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পৌরসভা সড়কের রাস্তার পাশে থেকে আসামি মোস্তাক আহমেদ কায়সারকে গ্রেফতার করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন তাঁকে আজ রবিবার আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com