সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

নীলফামারীতে পুলিশ সাংবাদিক মতবিনিময়

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে পুলিশের সাত মাসের কার্যক্রম নিয়ে সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১১ই এপ্রিল জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম গেল বছরের ২৮শে আগস্ট থেকে চলতি বছরের ১১ই এপ্রিল পর্যন্ত জেলা পুলিশের কার্যক্রম ও জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক বিষয়ে তুলে ধরেন।

মতবিনিময় সভায় পুলিশ সুপার জানান- সাত মাসের কার্যক্রমে জেলা পুলিশ ১৬৩টি মাদক মামলায় ১৯২ জন আসামীকে গ্রেপ্তার এবং ৫৯২৪ পিস ইয়াবা, ৭৯৯ বোতল ফেন্সিডিল, ৬০৪ গ্রাম হেরোইন, প্রায় ৪৬ কেজি গাজা, ৮৭ লিটার দেশী মদ ও ১০৮৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। ৫৯টি চুরি মামলায় ৬৫জন আসামীকে গ্রেপ্তার করা হয়। চুরি যাওয়া ৯টি চোরাইগরু, ৫টি বাইসাইকেল, ১০টি মোটরসাইকেল, ১২টি ইজিবাইক, ২৬০টি চুরি যাওয়া মোবাইল, ১টি পিকআপ, ২টি বাস এবং নগদ ১২লাখ ২০ হাজার টাকা সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। এছাড়াও ৭৮৮৭টি ই-ট্রাফিক মামলায় ২ কোটি ৫৬ লাখ ৫৯ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন- আসন্ন বাংলা নববর্ষ ও পবিত্র ইদ-উল-ফিতরের আনন্দ উৎসব ঘিরে যাতে কোনো জঙ্গি তৎপরতা না থাকে সে লক্ষে আমাদের বিশেষ টিম কাজ করছে। কেউ যেনো সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজোব সৃষ্টি করতে না পারে সেজন্য জেলার সাইবার পেট্রলিং টিম কাজ করছে।

এসময় পুলিশ সুপার সংবাদকর্মীদের মাধ্যমে জেলার মানুষদের অনুরোধ করে বলেন- পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কেউ যেনো আতশবাজী না ফুটায়। এর কারনে যাতে আতঙ্কের পরিবেশ সৃষ্টি না হয়। চারদিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। তাই আমাদের আনন্দ উৎসব যেনো অন্যকারো কান্নার কারণ হয়ে না দাড়ায় । তাই আমরা নিজে সচেতন থাকি অন্যকে সচেতন করি।

এছাড়াও মতবিনিময় সভায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন- নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববী, সহঃ সভাপতি ভূবন রায় নিখিল, আতিয়ার রহমান বাড্ডা, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধানসহ আরও অনেকে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমিরুল ইসলাম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার জয়ন্ত কুমার সেন, নীলফামারী সদর থানার ট্রাফিক অফিসার সেলিম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com