শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

নীলফামারীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩১শে আগস্ট বেলা ১২টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের পরামর্শ মূলক বক্তব্যে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন- পুলিশ সুপার হিসেবে নয়, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।

এতে আপনাদের সহযোগীতা প্রয়োজন। আমাদের পুলিশ প্রশাসনে কেউ যদি সাধারণ মানুষকে হয়রানী করে সেটা খুজে বের করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার হিসেবে আমার যে দায়িত্ব রয়েছে তা আমি শতভাগ ও স্বচ্ছতার সাথে পালন করবো।

তিনি আরও বলেন- আইনের নিজস্বতা রক্ষা করতে কোন ধরনের দল দেখা হবে না। সে যেই হোক না কেন, অন্যায় করলে আইন মোতাবেক তার ব্যবস্থা গ্রহণ করা হবে, ছাড় হবে না। একই সঙ্গে শহরের যানজট নিরসনে নানামুখী পদক্ষেপ গ্রহণ করবো।

এছাড়াও ইভটিজিং, মাদকসহ সকল ধরনের সামাজিক ব্যাধি নিরসনে পুলিশ বিভাগের কর্মকর্তাদের নিয়ে পরিকল্পনা মোতাবেক কাজ শুরু করবেন। এতে সঠিক তথ্য দিয়ে সাংবাদিকদের সহায়তা করার অনুরোধ করেন পুলিশ সুপার।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি নূর আলম সিদ্দিকী, বর্তমান সভাপতি আল ফারুক পারভেজ উজ্জল, সাধারণ সম্পাদক আল-আমিন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন শাহ্ মিলন সহ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান নীলফামারী প্রেসক্লাব ও জেলা রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীরা।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com