শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

নড়াইলে স্কুল ছাত্রীকে ধর্ষণ- ধর্ষক গ্রেফতার

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইল সদর উপজেলার তুলারামপুল ইউনিয়নের তুলারামপুর কাজলা গ্রামের হোসেন শেখ এর মেয়ে তুলারামপুর আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনিতে পড়ূয়া শিক্ষর্থী শারমিন আকতার(১৬) কে একই ইউনিয়নের দক্ষিন চাচড়া গ্রামের গণেষ বিশ্বাসের বখাটে ছেলে অন্তর বিশ্বাস (১৯) যোঁরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের ঘটনা কাউকে বল্লে মেরে ফেলার হুমকি দেয় ধর্ষণকারী অন্তর বিশ্বাস।
ধর্ষণের শিকার শারমিন আকতার এর মা-রুপালী বেগম সাংবাদিক মোঃ রফিকুল ইসলামকে জানান,স্কুল বন্ধ থাকায় গত ১৬ই জুলাই শনিবার বিকালে আমার মেয়ে বাইসাইকেল চালিয়ে দর্জিবাড়ি যাওয়ার পথিমধ্যে মোটরসাইকেলে করে এসে অন্তর বিশ্বাসসহ ৩জন একত্রে যোঁরপূর্বক পাট খেতে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে, অন্তর বিশ্বাস এবং এ বিষয়ে কাউকে কিছু বল্লে আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়।
এই ভয়ে আমার মেয়ে বাড়িতে এসে আমাদের কিছুই বলেনি কিন্তু আমার মেয়ের মন খুব খারাপ থাকে, পরে স্কুল খুললে স্কুলে যেয়ে স্কুলের শিক্ষিকা শিউলি ম্যাডামকে ঘটনার বিষয়ে প্রথমে বলে এবং শিক্ষিকা শিউলি ম্যাডাম, আমাকে একই দিন সন্ধার সময় ফোন করে জানান- শারমিন কে কিছুই বইলেন না, আপনার মেয়ে শারমিনের সাথে অন্তর বিশ্বাস নামের এক হিন্দু ছেলে খারাপ কাজ করেছে বলে জানান।
স্কুলের শিক্ষিকা শিউলি ম্যাডাম এ প্রতিবেদককে জানান,কাউকে কিছু না জানানোর সর্তে আমার শিক্ষর্থী শারমিন আমাকে বলে ম্যাডাম আমার সাথে অন্তর বিশ্বাস নামের এক বখাটে ছেলে খারাপ কাজ করেছে, কি খারাপ কাজ করেছে জানতে চাইলে, আমাকে শারমিন সব কিছু খুলে বলে এবং আমি যদি এ ঘটনার বিষয়ে কিছু বলি তাহলে শারমিন আত্মহত্যা করতে পারে, এই ভয়ে আমি তাৎখনিক কাউকে কিছু না জানিয়ে, পরে ভেবে দেখলাম, আমি যদি শারমিনেরবিশ্বাসকে  বাবা-মা কে ঘটনাটা না জানায়- তাহলে নিজে অপরাধী হয়ে যাব, বলে একই দিন সন্ধার সময়,আমি ফোন করে শারমিনের মা-কে ঘটনার  বুঝিয়ে বলি যে এটার জন্য শারমিন তো কোন দোষ করে নাই, শারমিনকে কিছুই বইলেন না বলেও জানান।
ঘটনা শোনার পরে শারমিনের মা-তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতানকে ঘটনার বিষয়ে জানালে গত ২৩শে জুলাই রাত ১১টা ৩০ মিনিটের সময় ধর্ষণকারী অন্তর বিশ্বাসকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। পরে সকালে ধর্ষণের শিকার শারমিন আকতারকে পুলিশ নড়াইল সদর হাসপাতালে মেডিকেলের জন্য নিয়ে যান।
তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, ঘটনার সত্যতা শিকার করে বলেন- আমাকে ধর্ষণের শিকার মেয়েটির মা-বিষয়টি জানালে, আমি সাথে সাথেখ প্রশাসনকে জানায় এবং ধর্ষণকারী অন্তর বিশ্বাসকে গত রাতে আটক করে থানায় নিয়ে যায়। অন্তর বিশ্বাস অপরাধী হলে তদন্তপূর্বক আমি তার সঠিক বিচার চাই।
কেনো একজন হিন্দু সম্পদায়ের ছেলে হয়ে মুসলিম সম্পদায়ের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলো,এত বড় সাহস কোথায় পেল এবং এর সঠিক বিচার না হলে এ ধরনের অপরাধখ নড়াইলে হতেই থাকবে বলেও জানান।
চাচড়া দক্ষিনপাড়া গ্রামের স্থানীয় একাধীক ব্যক্তি অভিযোগ করে বলেন- অন্তর বিশ্বাস এর আগেও অনেক মেয়েকে তার নিজ বাড়িতে নিয়ে এসে রাত্রীযাঁপন করেছে এবং পরে মেয়ের গার্জিয়ান’রা এসে গ্রামবাসিকে জানালে,স্থানীয় ভাবে মিমাংসা করে ফেলে বলেও জানা যায়।
তুলারামপুর ইউনিয়নের বিট পুলিশের এস আই শিশির ঘোষ জানান- সদর থানার ওসি স্যার আমাকে ইনফরমেশন দিলে তাৎখনিক আমি অন্তর বিশ্বাসকে ২৩শে জুলাই শনিবার রাত ১১টা ৩০ মিনিটের সময় তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ মাহামুদুর রহমান ঘটনার সত্যতা শিকার করে জানান- ভুক্তোভোগী মেয়ের মা একটি মামলা দায়ের করেন, যার মামলা নং ১৮। পুলিশ অন্তর বিশ্বাসকে আটক করে এবং অন্তর বিশ্বাসকে কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com