শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

বিশ্বনাথে নৌকার বিজয় নিশ্চিত করতে যেসব নির্দেশনা দিলেন শফিক চৌধুরী

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে যে নির্দেশনা দিয়েছেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি মঙ্গলবার রামপাশা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আরব শাহ’র নির্বাচনী বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই নির্দেশনা দেন।

শফিকুর রহমান বলেন, চেয়ারম্যান প্রার্থী আরব শাহ’কে নৌকা প্রতীকে বিজয়ী করে এই ইউনিয়নটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। কারণ সারাদেশের চেয়ে এই ইউনিয়নের প্রতি প্রধানমন্ত্রীর আলাদা একটা নজর রয়েছে। তিনি এই রামপাশা ইউনিয়নের প্রতিবন্ধীদের কথা চিন্তা করে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন।

তাই রামপাশা ইউনিয়নের সকল ভোটারদের ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা বলে ও নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য ভোট ভিক্ষা চাইতে হবে।

তিনি নেতাকর্মীদের প্রতি এই আহবান রেখে আরও বলেন, প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা নিজেদের সেন্টার নৌকার বিজয় নিশ্চিতে কাজ করতে হবে। আপনারা নিজের সেন্টার রেখে অন্য সেন্টারে গিয়ে কাজ করার কোনো প্রয়োজন নেই। এবারের ইউনিয়ন নির্বাচনে তিনটি জোনে ভাগ করে নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে।

আর এই তিনটি জোনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। এভাবে জোন ভিত্তিক ও ওয়ার্ড ভিত্তিক প্রচারণা ও ভোটারদের কাছে গিয়ে ভোট ভিক্ষা চাইলে পাঁচটি ইউনিয়নেই নৌকার বিজয় হবে বলে তিনি মনে করেন। তাই পাঁচটি ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দেন।

স্থানীয় আ’লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আহমেদ শরিফের পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দুছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার ফখর উদ্দিন, আ’লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সাবেক চেয়ারম্যান আনোয়ার খান ও প্রার্থী আরব শাহ।

এসময় আরও বক্তব্য রাখেন, আ’লীগ নেতা বশির আহমদ, আব্দুল হক, সৈয়দ আতিকুর রহমান, উপজেলা শ্র্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সেচ্ছাসেব লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সেচ্ছাসেবক লীগ নেতা ফয়সল আহমদ, আসাদ আহমদ, যুবলীগ নেতা মোহন মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারতী দাস পাপ্পু ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদ তারেক আহমদ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com