বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

বিশ্বনাথে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার ১৬ই জুন বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর মাঝপাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে গ্রামের লোকজন ছুটে আসেন প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে ৫টি পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১০ থেকে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এদিকে, অগ্নিকান্ডের খবর পেয়ে ওসমানী নগর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসলেও গ্রামের রাস্তার ছোট হওয়ায় ঘটনাস্থলে পৌঁছতে না পেয়ে তাদেরকে ফিরে যেতে হয়।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, একই সাথে পাশাপাশি পাঁচটি টিনশেডের ঘরে স্বপরিবারে বসবাস করে আসছিলেন দৌলতপুর গ্রামের মাঝপাড়া গ্রামের মৃত মিয়া ধন মিয়ার পুত্র ফারুক মিয়া, তার ভাই সৌদি প্রবাসি সুরুক মিয়া ও তাদের চাচাতো ভাই মৃত মফিজ আলীর পুত্র বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়ার পরিবার।

ঘটনার দিন ঝড়-বৃষ্টির কারণে আজ সকাল থেকেই বিদ্যুৎ ছিলনা। বিকেল ৩টার দিকে বিদ্যুৎ আসার সাথে সাথেই ফারুক মিয়ার ঘরের মেইন সুইচে বিকট শব্দে আগুনের সূত্রপাত হয়। মর্হুতেই প্রত্যেক ঘরে ছড়িয়ে পড়ে আগুন। কোন মতে ছেলে-মেয়ে নিয়ে পরিবারের লোকজন বাহিরে এসে প্রাণ রক্ষার করেন।

কোন মালামাল বের করতে পারেননি কেউ। আগুনে পাঁচটি ঘরের সবকিছুই পুড়ে গেছে। পুড়েছে ৩০-৩৫ কাটা ধান, নগদ আড়াই থেকে তিন লাখ টাকা, আসবাবপত্র, কাপড়-চোপড়সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল। এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় এমপি মোকাব্বির খান। এসময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে নগদ ১২ হাজার টাকা ও পরিবারের জন্য কাপড় দিয়েছেন এবং পরবর্তিতে তাদেরকে ৬০ হাজার টাকার, ২০ বান টিন ও একটি গভির নলকুপ অনুদান দেয়ার আশ্বাস দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com