রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভুয়া ডিবি পরিচয়ে ফেনসিডিলসহ আটক-২

আলমগীর ইসলাম- ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে অটো ভ্যানে ফেনসিডিল পাচারেরে সময় দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট এলাকার ইসলামিয়া ডিগ্রী কলেজের পশ্চিম-দক্ষিন কর্নার থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ভুয়া ডিবি চক্রের সদস্য মাদক ব্যবসায়ী হাসান খান শান্ত(৩২) শান্ত পার্শ্ববর্তী ডোমার উপজেলার ছোট রাউতা গ্রামের মৃতঃ আকরাম খানের ছেলে ও অপর আরেকজন ডিমলা সদর বাবুরহাট গ্রামের মৃতঃ রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন(৩০)।

ডিমলা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) বিশ্বদেব রায় বলেন- বাবুরহাট বাজারের বাসস্ট্যান্ড এলাকা থেকে ভুয়া ডিবি পরিচয়ে মাদক পাচার করা হচ্ছে এমন খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছালে লোকজন ও পুলিশের আনাগোনা বুঝতে পেরে অবস্থা বেগতিক দেখে ভুয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাসস্ট্যান্ড থেকে থানার কথা বলে ভ্যান যোগে সরে যাওয়ার চেষ্টা করে। মাদক ব্যবসায়ী হাসান খান শান্ত ব্যাটারী চালিত ভ্যানগাড়ী যোগে সটকে যাওয়া বিষয় বুঝতে পেরে পুলিশ উপজেলার ইসলামিয়া কলেজের সামনে একটি অটো ভ্যান তল্লাশি করে। এ সময় ভ্যানে থাকা প্লাস্টিকের চেয়ারের আসন কেটে অভিনব কায়দায় তৈরি বক্সের ভেতর রাখা ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করে৷

এ সময় নিবন্ধনহীন একটি মোটরসাইকেল ও ৩৬টি তলা কাটা প্লাস্টিকের চেয়ার জব্দ করা হয়েছে বলেও জানান (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়।

বিশ্বদেব রায় জানান, আসামিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় ছদ্মবেশ একই কায়দায় মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিলেন। শান্তর বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে। যা আদালতে বিচারাধীন।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান বলেন- গ্রেপ্তারকৃত দুই জনসহ পাঁচজনের নাম উল্লেখ করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণী ১৪ (গ) সহ পেনাল কোড আইন ১৮৬০ এর ১৭০ ধারায় ডিমলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং-২৩ । তারিখ ২৮-মার্চ ২০২৩ ইং । তিনি আরও জানান, মঙ্গলবার বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com