সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

রাজধানীতে ঈদের দিনে সিগারেট চুরির অপরাধে স্বামী-স্ত্রী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় উত্তরা পশ্চিম থানা এলাকায় এক চুরির মামলায় স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। একই মামলায় পলাতক রয়েছে ভাইসহ আরও তিনজন। গতকাল মঙ্গলবার গভীর রাতে উত্তরা-পশ্চিম থানার ১২ নং সেক্টর এলাকার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে চুরির মালামালসহ মোট ৭ লাখ ৯৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়- ঋণের টাকা পরিশোধ করতে তারা এই চুরির পরিকল্পনা বাস্তবায়ন করেছে। গ্রেফতার দুইজন হলো- জামালপুর সদরের মোঃ জহুরুল ইসলামের ছেলে মোঃ জসিম উদ্দিন(২৫) এবং তার স্ত্রী- পটুয়াখালীর মৃত সুলতান মালের মেয়ে খুশি আক্তার(২২)।

উত্তরা-পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন, পিপিএম (বার) গণমাধ্যম কর্মীদের জানান, উত্তরার ১২নং সেক্টরের ৬নং রোডের প্লট নং-১ এ মেসার্স বিসমিল্লাহ স্টোরের নামে একটি গোডাউন আছে। ঈদের দিন রাতে গুদামের তালা কেটে বিভিন্ন ব্র্যান্ডের ৯ কার্টুন সিগারেট চুরি হয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজ দেখে জসিম, তার স্ত্রী ও অন্যান্যদের শনাক্ত করা হয়।

এরপর জসিমের দেয়া তথ্যমতে তার স্ত্রী খুশিকে তুরাগের পাকুরিয়া থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চুরি করা বিভিন্ন ব্র্যান্ডের ৩ কার্টুন সিগারেট যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা এবং সিগারেট বিক্রির ৪ লাখ ৯৫ হাজার টাকা জব্দ করা হয়। তাদের কাছে থেকে চুরির কাজে ব্যবহৃত একটি হেস্কো ব্লেড, একটি প্লাইয়ার্স (Pliers) উদ্ধার করা হয়।

ওসি আরও জানান- গ্রেফতারকৃত জসিম নিজেও একজন ব্যবসায়ী। তার মোবাইল লোডের একটি দোকান আছে।

সে জানায়- তার বিভিন্ন জায়গায় ৮০ হাজার টাকার ঋণ ছিল। এই ঋণ শোধ করতেই স্ত্রীসহ এই চুরির পরিকল্পনা করে। দুই মাস ধরে তারা এই পরিকল্পনা করে আসছিলো। ঈদের দিন মানুষজন কম থাকে তাই এই দিনকেই বেছে নেয় তারা।

পরিকল্পনা অনুযায়ী জসিম ভ্যান নিয়ে বাইরে দাঁড়িয়ে থাকে। তিনজন গুদাম থেকে কার্টুন নিয়ে আসে। আর স্ত্রী খুশি বাইরে পাহারা দিয়ে সব ফোনে জানায়। কিন্তু সিসিটিভি ফুটেজে তাদের সব ধরা পড়ে যায়। পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com