বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

রাজধানীর উত্তরায় বাসা বাড়িতে গ্রিল কেটে চুরি’ পুলিশের চলমান অভিযানে গ্রেফতার-৫

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর উত্তরার ১৪নং সেক্টরে একটি বাসায় গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার প্রাইজবন্ড, এফডিআরের কাগজপত্র চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে ডিএমপির উত্তরা পশ্চিম থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলো- ওই বাসার কেয়ারটেকার মোঃ কবিরুল ও তার সহযোগী মোঃ মামুন হোসেন, মোঃ আবু রায়হান, মোঃ মিলন ও মোঃ রাজিব।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আক্তারুজ্জামান ইলিয়াস গণমাধ্যম কর্মীদের জানান- গতকাল বুধবার ১লা জুন ২০২২ইং দুপুরে থানায় সংবাদ আসে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৪ নম্বর রোডের একটি বাসায় চুরির ঘটনা ঘটেছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইয়াসীন গাজী এর নেতৃত্বে ঘটনাস্থলে যায় টহল পুলিশের একটি দল।

অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইয়াসীন গাজী জানান- ঘটনাস্থলের পারিপার্শ্বিক চিত্র দেখে ওই বাসার কেয়ারটেকার মোঃ কবিরুলকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ভয় পেয়ে এলোমেলো কথা বলতে থাকে।

ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায়- বাসার মালিক বর্তমানে সপরিবারে কানাডায় অবস্থান করায় এই সুযোগে তারা ২০ মে রাত ০৯ টার দিকে গ্রিল কেটে ওই বাসায় প্রবেশ করে। আর নগদ টাকা, স্বর্ণালংকার, স্যামসাং ট্যাব, মোবাইল, প্রাইজবন্ড, এফডিআর ও সঞ্চয়পত্রের প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়।

পুলিশ কর্মকর্তা আরো বলেন- কেয়ারটেকারকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে উত্তরা ও তুরাগ এলাকা থেকে গ্রেফতার করা হয় তার সহযোগী মোঃ মামুন হোসেন, মোঃ আবু রায়হান, মোঃ মিলন ও মোঃ রাজিবকে।

আর তাদের হেফাজত থেকে চুরি হওয়া একটি স্যামসাং ট্যাব, একটি নকিয়া বাটন ফোন, ৩৭টি ১০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ২৬ লক্ষ টাকা মূল্যের এফডিআর এর মূল কপি ও চুরির কাজে ব্যবহৃত একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি টর্চ লাইট দুইটি হেক্সো ব্লেড, দুইটি স্ক্রু ড্রাইভার উদ্ধারমূলে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন- গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে উত্তরা, আব্দুল্লাহপুর, কামারপাড়া ও টঙ্গীসহ ঢাকা শহরের বিভিন্ন বাসাবাড়িতে চুরি করে বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com