বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

রাজধানীর কামরাঙ্গীরচরে পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার ২ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলো- নেয়ামত উল্লাহ ও মোঃ ফোরকান হাসান।

গতকাল সোমবার ৬ই জুন ২০২২ইং রাত ১১টা ৫০ ঘটিকায় রাজধানীর কামরাঙ্গীরচর থানার কুড়ারঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় পুলিশ তাদের হেফাজত হতে ৫ কেজি গাঁজা ও মাদক কারবারের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হন।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান গণমাধ্যম কর্মীদের জানান- রাজধানীর কামরাঙ্গীরচর থানার কুড়ারঘাট ৩১ শয্যা হাসপাতাল সংলগ্ন শহীদ মিনারের সামনে দুইজন মাদক কারবারি নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়।

এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করেন- রাজা কামরাঙ্গীরচর থানা পুলিশের একটি চৌকস টিম। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দৌঁড়ে পালানোর সময় ৫ কেজি গাঁজাসহ নেয়ামত উল্লাহ ও ফোরকানকে গ্রেফতার করতে সক্ষম হন। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, অভিযানে মাদকদ্রব্য উদ্ধার তথা কারবারিদের গ্রেফতারের বিষয়টি আজ মঙ্গলবার ৭ই মে ২০২২ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com