বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

রাজধানীর চকবাজার ও যাত্রাবাড়িতে পুলিশের পৃথক দু’টি অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-২

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীতে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে চকবাজার মডেল থানা এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। অপরদিকে, রাজধানীর যাত্রাবাড়ী থানার সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে আরও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় প্রথম অভিযানে ০১ জন মাদক কারবারি এবং দ্বিতীয় অভিযানে ০১ জন মাদক কারবারি’সহ মোট ০২ জনকে গ্রেফতার করতে সক্ষম হন ডিএমপির চৌকস ইউনিট।

প্রথম অভিযান- রাজধানীর চকবাজার মডেল থানা এলাকা থেকে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর চকবাজার থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম- বিবি খতিজা। কামালবাগ হাফেজ কামালের বাড়ির সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে ১,০০০ (এক হাজার) পিস ইয়াবা উদ্ধারমূলে জব্দ করা হয়।

চকবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল কাইউম গণমাধ্যমকে জানান- চকবাজার মডেল থানার ৩০/৬ কামালবাগ হাফেজ কামালের বাড়ির সামনে পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়।

এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় ১,০০০ পিস ইয়াবাসহ খতিজাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে চকবাজার মডেল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

দ্বিতীয় অভিযান- রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা হতে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর যাত্রাবাড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম- মোঃ সুমন হাওলাদার। ওই সময় যাত্রাবাড়ী থানার সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) জানান- যাত্রাবাড়ীর থানার সাইনবোর্ড এলাকার কোবা মসজিদের সামনে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ১০০০ পিস ইয়াবাসহ সুমনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, আজ শনিবার ২রা এপ্রিল ২০২২ইং তারিখ মাদকদ্রব্য উদ্ধার তথা আসামীদের গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com